1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:২২ অপরাহ্ন

পীরগন্ঞ্জে উৎসব মুখর পরিবেশে নির্বাচনী প্রচারনা

Reporter Name
  • প্রকাশিত | সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক | সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮:
আগামী, ৩০শে ডিসেম্ববর একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচন। উক্ত নির্বাচনে, রংপুর-২৪,পীরগন্ঞ্জ -৬ আসনে, উৎসব মুখর পরিবেশে প্রচার- প্রচারনা চালিয়ে যাচ্ছেন,আওয়ামীলীগ ও মহাজোটের মনোতিন জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী,বাংলাদেশ সরকারের মাননীয় স্পীকার, ডঃশিরিন শারমিন চৌধুরী, এম,পি,।বি,এন,পি,ও জাতীয় ঐক্যফ্রন্ডের মনোনিত পদপ্রার্থী সাইফুল ইসলাম। পিছিয়ে নেই অন্যান্য প্রার্থীরাও।তাদের প্রচার-প্রচারনাও চলছে সমানতালে। ভোটারদের কাছে, সকাল থেকে গভীর রাত পর্যন্ত গ্রামে-গ্রামে,বাড়ী-বাড়ী, রাস্তা-ঘাট,হাট-বাজার,শহর -বন্দর, ছুটে চলেছেন, স্পিকার, এ আসনের আওয়ামীলীগ, মহাজোটের মনোনিত সংসদ সদস্যপদ প্রার্থী, ডঃ শিরিন শারমিন চৌধুরী এম,পি, ।

এসময় হাজার, হাজার নেতাকর্মীর শ্লোগানে মুখরিত হয় এলাকা। সারাদিন একটি ইউনিয়নে গনসংযোগ করেন, রাতে ঐ ইউনিয়ন একটি পথসভাও করছেন। বিভিন্ন পথসভায়, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, এডভোকেট মোঃআজিজুর রহমান রাঙ্গার সভাপতিত্বে, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, পৌর মেয়র,তাজিমুল ইসলাম শামিমের সন্জ্ঞালনায়, প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন, মাননীয় স্পীকার, ডঃশিরিন শারমিন চৌধুরী,এম,পি।তিনি বলেন, বিজয়ের মাসে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আমাকে আবার ও আপনাদের সেবা করা সুযোগ দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং ক্ষুধা,দারিদ্রমুক্ত দেশ গড়তে সহায়তা করুন এবং পীরগন্ঞ্জসহ দেশের অসমাপ্ত কাজগুলো শেষ করতে এ আসনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে স্পীকার হিসাবে শেখ হাসিনাকে উপহার দিন।

বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন, সদ্য যোগদানকারী সাবেক সংসদ সদস্য,বর্তমান উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল সহ আওয়ামীলীগ ও মহাজোটের উপজেলা নেতৃবৃন্দু। অপর দিকে একই ভাবে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন বি,এন,পি, জাতীয় ঐক্য ফ্রন্ডের মনোনিত সংসদ সদস্য পদ প্রার্থী, জেলা বি,এন,পি,র সভাপতি সাইফুল ইসলাম।তিনি ও বিভিন্ন পদসভায় বলেন, আমার নেত্রী,খালেদা জিয়াকে সরকার জোরপূর্বক জেলে আটকে রেখেছেন।আর নৌকার প্রার্থী পীরগন্ঞ্জের স্থায়ী নন। তাই আমার বিশ্বাস, ভোট সুষ্ট হলে ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবেনা। আসনটি,১টি পৌরসভা,১৫টি ইউনিয়ন নিয়ে গঠিত। ভোটাররের সংখ্যা,২লক্ষ,৯০হাজার,২৮০টি। পুরুষ ভোটারের সংখ্যা,১লক্ষ,৪৩হাজারটি,ও মহিলা ভোটারের সংখ্যা ১লক্ষ,৪৬হাজার,৫৯৩টি।

পীরগন্ঞ্জ আসনে মোট ৬জন প্রতিদন্দিতা করছেন। আওয়ামীলীগ মহাজোট, ডঃশিরিন শারমিন,নৌকা।বি,এন,পি, সাইফুল ইসলাম,ধানের শীষ।বি,এন,এফ, এ,জি,এম, মাসুদ সরকার মজনু,টেলিভিশন। সি,পি,বি, অধ্যাপক, কামরুজ্জজামা, কাস্তা। ইসলামী শাসনতন্ত্র আন্দোলন,বেলাল হোসেন, হাত পাখা। ও ন্যাশনাল পিপর্স পাটি, হুমায়ন এজাজ লেবিন, আম মার্কা। সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন প্রার্থীর প্রচার মাইকে চলছে গান,জারি,শ্লোগান। ভোটারদের মধ্যেও দেখাদিয়েছে এক অন্যরকম আমেজ। চায়ের দোকানেও চলছে আড্ডা। উৎসব মুখর পরিবেশে চলছে সব দলের প্রচার-প্রচারনা।।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD