1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

নরসিংদীতে মঈন খানের প্রচারণায় হামলা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক | সোমবার,২৪ ডিসেম্বর ২০১৮:

নরসিংদী-২ (পলাশ) আসনে বিএনপির প্রার্থী ড. আবদুল মঈন খান প্রচারণা চালানোর সময় পুলিশি বাধার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকেলে জিনারদী ইউনিয়নের পারুলিয়া মোড় থেকে পলাশ যাওয়ার পথে আজিজ মেম্বারের বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গেলে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় আহত হয়েছেন মঈন খানের ব্যক্তিগত সহকারি বাহাউদ্দিন ভূঁইয়া মিল্টন। আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

পুলিশ ও দলীয় নেতাকর্মীরা জানান, বিএনপি প্রার্থী ড. আবদুল মঈন খান দুই শতাধিক নেতাকর্মী নিয়ে উপজেলার পারুলিয়া মোড় থেকে পলাশ আসার পথে প্রচারণা চালাচ্ছিলেন। এসময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় ও বিশৃংখলা সৃষ্টির আশংকায় থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ ঘটনার পর ড. আবদুল মঈন খান ও তার ব্যক্তিগত সহকারি বাহাউদ্দিন ভূইয়া মিল্টন নরসিংদী-২ (পলাশ) আসনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাস্কর দেবনাথের কার্যালয়ের দিকে যান।

মঈন খান সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রবেশ করলেও এসময় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের বাইরে যুবলীগ ও ছাত্রলীগের একদল নেতাকর্মী লাঠিসোটা নিয়ে মিল্টনের উপর হামলা চালায়। এতে তিনি মাথায় ও নাকে আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপির প্রার্থী ড. আবদুল মঈন খান অনেক নেতাকর্মী নিয়ে শোডাউন করার সময় ব্যাপক যানজট ও বিশৃংখল পরিস্থিতির সৃষ্টি হয়। পরে উনাকে বিষয়টি বুঝিয়ে বললে তিনি নেতাকর্মীদের সরিয়ে দিয়ে চলে যান। পরে ইউএনও কার্যালয়ের সামনে ওনার পিএসের উপর কে বা কারা হামলা চালিয়েছে বলে শুনেছি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD