1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

টি-টোয়েন্টি দলে ফিরলেন ধোনি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮

ক্রীড়া ডেস্ক | মঙ্গলবার, ২৫ ডিসেম্বর ২০১৮:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলমান সিরিজের টি-টোয়েন্টি দলে রাখা হয়নি মহেন্দ্র সিং ধোনিকে। আলোচনা শুরু হয়ে যায়, ভারতের বিশ্বকাপজয়ী দলের অধিনায়কের সময় কি ফুরিয়ে গেছে? তবে চমক-জাগানিয়া খবর হচ্ছে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে দলে ফিরেছেন এই কিংবদন্তি ক্রিকেটার।

গত আইপিএলে ধোনির নেতৃত্বে শিরোপা জিতেছিল চেন্নাই সুপার কিংস। তাঁকে ছাড়া যে বিশ্বকাপ ভাবাই যায় না, সেটা তিনি আগেই বুঝিয়ে দিয়েছেন। তাই আবার তাঁকে ফিরিয়ে আনা হয়েছে দলে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের জন্য ১৫ সদস্যে দল ঘোষণা করেছে বিসিসিআই। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে জানুয়ারিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ভারত। ফেব্রুয়ারিতে কিউইদের বিরুদ্ধে শুরু হবে লড়াই। ধোনির পাশাপাশি অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ১৬ জনের ভারতীয় দলে জায়গা পেয়েছেন হার্দিক পান্ডিয়াও।

ভারতী দল : রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), অম্বাতি রাইডু (ওয়ানডেতে), দিনেশ কার্তিক, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), রিশাব পান্ত (টি-টোয়েন্টিতে), হার্দিক পান্ডিয়া, কুনাল পান্ডিয়া (টি-টোয়েন্টিতে), রবীন্দ্র জাদেজা (ওয়ানডেতে), ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি (ওয়ানডে), কুলদীপ যাদব, যুজবেন্দ্র চেহেল, জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ খলিল।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD