রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১২:০৭ পূর্বাহ্ন

কঠোর হুঁশিয়ারি দিলেন র‌্যাব মহাপরিচালক

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক | শুক্রবার,২৮ ডিসেম্বর ২০১৮ :

শুক্রবার বেলা ১২টায় ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়ায় অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত মটা সাহার বাড়ি পুনর্নির্মাণের চাবি হস্তান্তর শেষে র‌্যাব মহাপরিচালক বেনজীর আহম্মেদ বলেছেন, ৩০ ডিসেম্বর নির্বাচনে সম্প্রদায়িক গোষ্ঠীর উপর হামলাকারীদের কঠোর হস্তে দমন ও সুষ্ঠু ভোট প্রদান নিশ্চিত করবে আইনশৃঙ্খলা বাহিনী।

বেনজীর আহম্মেদ বলেন, নির্বাচন আসলে এক শ্রেণির মানুষ হিন্দু সম্প্রদায়ের উপর হামলা করে এটা খুবই দুঃখজনক। যারা এই কাজ করে তারা জাতির জন্য কলঙ্ক। সকল সম্প্রদায়ের মানুষ এক হয়েই ৭১ সালে দেশকে স্বাধীন করে এগিয়ে নিচ্ছে। আসন্ন নির্বাচনকে শান্তিপূর্ণ ও সুষ্ঠু করার জন্য ব্যাপক প্রস্ততি গ্রহণ করা হয়েছে। ভোটে যদি কেউ শান্তি ভঙ্গ করে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

র‌্যাব মহাপরিচালক দেশবাসীর উদ্দেশে বলেন, এদেশের সমস্ত নাগরিক তার সাংবিধানিক ও রাষ্ট্রীয় অধিকার প্রয়োগ করবে। আধুনিক বাংলাদেশে যারা নিরীহ মানুষের উপর নির্যাতন করবে সে সকল অপরাধীকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

ভোটের সময় যেন সম্প্রদায়িক গোষ্ঠীর উপর কোন প্রকার অরাজকতা না হয় সেজন্য দেশব্যাপী র‌্যাবের পক্ষ থেকে বিশেষ ক্যাম্প স্থাপন করা হয়েছে বলেও মহাপরিচালক জানান।

এরপর ‍র‌্যাব মহাপরিচালক এক সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশে যোগ দেন। এ সময় আরো বক্তব্য রাখেন, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য, র‌্যাব-১৩ অ্যাডিশনাল ডিআইজি মোজাম্মেল হক, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

উল্লেখ্য, র‌্যাব-১৩ নিজস্ব অর্থায়ানে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৮টি ঘর পুনর্নির্মাণ ও খাদ্য সামগ্রী প্রদান করেন। এর আগে শুক্রবার রাতে সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়ায় মটা সাহার বাড়িতে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এ ঘটনার পর ২৩ ডিসেম্বর থেকে দিনাজপুর র‌্যাব-১৩ এর একটি টিম ঘটনাস্থলে গিয়ে বাড়িটি পুনর্নির্মাণ ও এলাকায় নজরদারি শুরু করে।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245