শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন

শৈলকুপায় বিএনপি নেতাকর্মীদের আ’লীগে যোগদান

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক | শুক্রবার,২৮ ডিসেম্বর ২০১৮ :
ঝিনাইদহের শৈলকুপায় বিএনপি নেতা কর্মীরা আওয়ামী লীগে যোগদান করেছে। শুক্রবার শৈলকুপা উপজেলা পরিষদে জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ শৈলকুপা আসন থেকে দলীয় মনোনিত প্রার্থী আব্দুল হাই এমপির হাত ধরে তারা আওয়ামী লীগে অনুষ্ঠানিক যোগদান করে।

উপজেলার ৩নং দিগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি ও অচিন্ত্যপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমেদ আলী লস্কার তার দলীয় ৪০ জন নেতাকর্মীদের সাথে নিয়ে শুক্রবার বিকেলে বিএনপি থেকে লিখিতভাবে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগদান করেন।

যোগদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শৈলকুপা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার মোশাররফ হোসেন, জেলা আওয়ামীলীগের বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং নব নির্বাচিত জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. ইসমাইল হোসেন (পিপি), জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, দিগনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুজ্জামান পান্না খা, দিগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওহাব আল ওয়াজেদ ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান সেকেন্দার প্রমুখ। যোগদান শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

যোগদান অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুল হাই এমপি বলেন, দেশের চলমান ধারাবাহিকতা অব্যাহত রাখতে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে। বিএনপি নেতাকর্মীরা যদি তাদের ভুল বুঝতে পেরে ও দেশের উন্নয়নে সন্তুষ্ট হয়ে আওয়ামী লীগে যোগ দিতে চায় তাহলে তাদের জন্য দরজা খোলা আছে।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245