1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:০৬ পূর্বাহ্ন

পার্থর ফেসবুক আইডি থেকে ড. কামালকে নিয়ে কটূক্তি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১৮

 

বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থর হ্যাকড হওয়া ফেসবুক আইডি থেকে ড. কামালকে নিয়ে কটূক্তি করা হয়েছে। Andaleeve Rahman আইডিটি থেকে ড. কামালের বিরুদ্ধে বিভ্রান্তিকর মন্তব্য করা হয় বলে জানিয়েছেন আন্দালিব রহমান। তবে পার্থর ভেরিফায়েড ফেসবুক আইডি সচল রয়েছে।

 

শুক্রবার সন্ধ্যায় আন্দালিব রহমান পার্থ যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, তার হ্যাকড আইডি সচল করে হ্যাকাররা ড. কামাল হোসেনকে নিয়ে বাজে মন্তব্য করেছে। বিষয়টি নিয়ে বিভ্রান্তিকর পরিস্থিতে রয়েছেন। এ ধরনের কোনো স্ট্যাটাস থেকে সবাইকে সতর্ক থাকতে বলেছেন।

 

এর আগে ১২ ডিসেম্বর রাতে আন্দালিব রহমানের ফেসবুক আইডিটি হ্যাক হয়।

 

ঢাকা-১৭ (গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ) নিয়ে গঠিত। এই আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০-দলীয় জোটের প্রার্থী হিসেবে ধানের শীষ নিয়ে ভোট করছেন বিজেপির সভাপতি আন্দালিব রহমান পার্থ।-যুগান্তর

 

আরও পড়ুন – আপনার ভোট অন্য কেউ দিলে কী করবেন জেনে নিন

 

দরজায় কড়া নাড়ছে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন। আর মাত্র একদিন বাদেই আগামী ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিত হবে জাতীয় নির্বাচনের ভোট।

 

দেশ ও দেশের মানুষের স্বার্থে একজন দেশপ্রেমিক নাগরিক হিসেবে ভোট দেওয়ার দায়িত্ব আপনার আমার সবার। অনেকে মনে করেন আপনার ভোট যদি অন্য কেউ দিয়ে দেয় তবে আপনি ভোট দিতে পারবেন কি না। এ ধারণা ঠিক নয়।

 

আসুন জেনে নেই আপনার ভোট অন্য কেউ দিলে কী করবেন?

 

কেউ আপনার ভোট দিলে হতাশ হবেন না। নির্বাচন কমিশন (ইসি) বলছে, আপনি যদি আপনার ভোটার আইডি বা ভোটের স্লিপ বা আঙুলের ছাপ দিয়ে নিশ্চিত করতে পারেন আপনি ভোট দেননি তবে আপনি ভোট দিতে পারবেন।

 

প্রিসাইডিং অফিসার তার সই করা ব্যালটে আপনার সিল গ্রহণ করবেন এবং সেটি তার কাছে রেখে দেবেন এবং গণনার সময় এটি যুক্ত করবেন৷ এই ভোটকে বলা হয় ‘টেন্ডার ভোট’৷

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD