1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

বিপিএল সম্প্রচারের দায়িত্বে থাকবে যে টিভি চ্যানেল

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১৮

আগামী ৫ জানুয়ারি থেকে পর্দা ওঠতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। সাত দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে এবারের বিপিএল ২০১৯ পর্ব। গতবারের মতো দলের সংখ্যা অপরিবর্তিত থাকার পাশাপাশি আসন্ন বিপিএলে সম্প্রচারেও অপরিবর্তিত থাকছে গাজী টিভি।

সম্প্রতি বিষয়টি নিশ্চিত করেছে গাজী টিভি কর্তৃপক্ষ। এবারের আসরে জিটিভির পাশাপাশি খেলাগুলো সরাসরি উপভোগ করা যাবে ইউটিউব ও অনলাইনেও। র‍্যাবিটহোলের ইউটিউব চ্যানেলের পাশাপাশি বিপিএল ২০১৯ আসরের সবগুলো ম্যাচ দেখা যাবে র‍্যাবিটহোল ডট কমেও।

মোট পাঁচ পর্বে অনুষ্ঠিত হবে এবারের বিপিএল আসর। ঢাকা পর্ব দিয়ে আসরের উদ্বোধনের পর সিলেট, ঢাকা, চট্টগ্রাম ও সবশেষে ফের ঢাকা পর্ব দিয়ে পর্দা নামবে বিপিএলের ষষ্ঠ আসরের।

প্রথম পর্বে ঢাকার শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার পর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ফের ঢাকার হোম অব ক্রিকেটে ৬টি ম্যাচ আয়োজনের পর শুরু হবে চট্টগ্রাম পর্বের খেলা। যেখানে জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামে ১০টি ম্যাচ আয়োজন শেষে ফের ঢাকায় ফিরবে বিপিএল। শেষ পর্বে সেমিফাইনাল, এলিমিনেটর ও ফাইনালসহ মোট ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরের হোম অব ক্রিকেটে।

এবারের আসরের প্রতিটি ম্যাচ ডেতে দুটি করে ম্যাচ আয়োজন করা হবে। শুক্রবার ব্যাতীয় দিনের প্রথম খেলা দুপুর ১২.৩০ মিনিট থেকে শুরু হবে যেখানে রাতের খেলাটি মাঠে গড়াবে সন্ধ্যা ৫.২০ মিনিট থেকে। তাছাড়া ছুটির দিন শুক্রবারে দিনের প্রথম খেলা দুপুর ২টায় ও রাতের খেলা সন্ধ্যা ৭টায় আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD