সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

ময়মনসিংহে মায়ের ভুলে প্রাণ গেল শিশুর!

অনলাইন ডেস্ক | সোমবার,২১ জানুয়ারি ২০১৯:
ময়মনসিংহের ফুলপুর উপজেলায় মা তার আড়াই বছরের শিশু তাওহিদকে ভুল করে ঘরে থাকা মেয়াদ উত্তীর্ণ ওষুধ সেবন কারান। এতে বিষক্রিয়া হয়ে ওই শিশুটির মৃত্যু হয়েছে। নিহত তাওহিদ চরনিয়ামত গ্রামের জালাল উদ্দিনের ছেলে। সে ঠান্ডা জনিত রোগে আক্রান্ত ছিলো বলে জানা গেছে।

রবিবার (২০ জানুয়ারি) উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের চরনিয়ামত এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ঠান্ডা জনিত রোগে ভোগছিল শিশু তাওহিদ। রোগ নিরাময়ের জন্য তাওহীদের ওষুধ সেবন চলছিলো। অন্য দিনের মতো রবিবার দুপুরে ঔষুধ খাওয়ানোর সময় ভুল করে তার মা পুরাতন মেয়াদ উত্তীর্ণ ওষুধ খাওয়ায়। পরে শিশুটি ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়ে। এসময় তাৎক্ষনিকভাবে পরিবারের লোকজন শিশুটিকে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. প্রাণেশ চন্দ্র পণ্ডিত জানান, শিশুটিকে হাসপাতালে আনার পর ইসিজি করে মৃত পাওয়া যায়।

ফুলপুর থানার ওসি মোহাম্মদ বদরুল আলম খান এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশু তাওহিদ ঠান্ডা জনিত রোগে আক্রান্ত ছিল। রোগ নিরাময়ের জন্য তাকে ওষুধ সেবন চলছিলো। প্রতিদিনের মতো রবিবার সকালেও ওষুধ খাওয়ানোর সময় ভুল করে তার মা পুরাতন মেয়াদ উত্তীর্ণ ওষুধ খাওয়ায়। এতেই শিশুটির মৃত্যু হয়। তবে এ বিষয়ে কোন মামলা হয়নি।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)