1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:০০ পূর্বাহ্ন

প্রচার প্রচারনায় এগিয়ে রয়েছে সোহেল রানা (৫২ নং ওয়ার্ড)

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৯

রাসেল খান,
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনের দিন যতোই ঘনিয়ে আসছে, প্রার্থীদের দৌড় ঝাঁপ ততোই বেড়ে চলেছে। সকাল থেকে শুরু করে গভীর রাত পর্যন্তু চলছে গনসংযোগ, পথসভা ও লিফলেট বিতরন এবং বাহারী শ্লোগানে মাইকিং। জন সর্মথনের আশায় ছুটছেন ভোটারদের বাড়ি-বাড়ি। ঝড় বইছে চায়ের দোকানের কাপে। চায়ের দোকান,হোটেল,রেস্তরায় প্রচার প্রচারনায় ব্যস্ত নেতাকর্মীরা। চলছে হার জিতের হিসাব নিকাশ। প্রিয় প্রার্থীর পক্ষে প্রচারে ব্যস্ত সময় পার করছেন ৪টি ওয়ার্ডের প্রার্থীদের নেতাকর্মীরা। সাবেক হরিরামপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ড ভেঙ্গে গঠিত ৫১,৫২,৫৩,৫৪ নং ওয়ার্ড । সব কয়টি ওয়ার্ডের মধ্যে ৫২ নং ওয়ার্ডে প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছে তুরাগ থানা আওয়ামী যুবলীগ আহবায়ক সদস্য করাত মার্কার কাউন্সিলর প্রার্থী সোহেল রানা। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে তার প্রতিক কারাত।
কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্তু প্রার্থী ও কর্মী সর্মথকরা ছুটে বেড়াচ্ছেন এপ্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্তু। তবে এই ওয়ার্ডে অলিতে গলিতে এবং চায়ের দোকানে চলছে নির্বাচনী ভোটের হিসাব-নিকাশের চুল ছেড়া বিশ্লেষন। যে বিশ্লেষনে ৫২ নং ওয়ার্ডে ১১ প্রার্থীদের মধ্যে এগিয়ে রয়েছেন করাত প্রতিক নিয়ে প্রার্থী সোহেল রানা।
তিনি প্রতিদিন নির্বাচনী এলাকার এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্তু ছুটে বেড়াচ্ছেন। জন সর্মথনের আশায় ঘুরে বেড়াচ্ছেন দ্বারে-দ্বারে। যাকে পাচ্ছেন বুকে তুলে নিচ্ছেন। ইতিমধ্যে বিপুল জনসর্মথনও আদায় করেছেন এ প্রার্থী।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD