1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

শিবচরে কেন্দ্রের সামনে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০১৯

নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৯:
মাদারীপুরের শিবচরে এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামনে শুভ হাওলাদার (১৬) নামে এক পরীক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার সকালে উপজেলার শেখ ফজিলাতুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। উপজেলাধীন দত্তপাড়া টিএন একাডেমির এসএসসি পরীক্ষার্থী শুভ হাওলাদার। সে বাণিজ্য বিভাগের ছাত্র।

পারিবারিকভাবে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে সকাল সোয়া ৯টায় শুভ হাওলাদার শেখ ফজিলাতুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করছিল। এ সময় কেন্দ্রে প্রবেশকালে হাওলাদারকে ডেকে রাস্তার পাশে প্রকাশ্যে এলোপাতাড়ি কোপাতে থাকে নাহিদ মাল। এতে শুভ হাওলাদার গুরুতর জখম হন। পরে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইমদাদুল হক জানান, ধারালো অস্ত্রের আঘাতে তার ডান পায়ের হাঁটুতে গুরুতর জখম হয়। তার ডান পায়ের নিচে রগ কেটে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জরুরি ভিত্তিতে তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কেন্দ্র সচিব ও শেখ ফজিলাতুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, পরীক্ষাকেন্দ্রের গেটের সামনে একটি সন্ত্রাসী হামলা হয়েছে বলে আমি শুনেছি। আমি দুজন শিক্ষককে হাসপাতালে পাঠিয়েছি। যদি তার পক্ষে পরীক্ষা দেয়া সম্ভব হয়, তা হলে আমি তার পরীক্ষার ব্যবস্থা করব।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD