বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

উত্তরা প্রেসক্লাব সোসাইটির সাংবাদিকদের সাঙ্গে জন্মদিনের কেক কাটলেন হাবিব হাসান

রাসেল খান,
জন্মদিন উপলক্ষে উত্তরা প্রেস ক্লাব সোসাইটির সাংবাদিকদের নিয়ে কেক কাটলেন উত্তরার বিশিষ্ট রাজনীতিবীদ, সমাজসেবক ও ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিব হাসান। এসময় উপস্থিত ছিলেন উত্তরা প্রেস ক্লাব সোসাইটি’র সাংগঠনিক উপদেষ্টা বদরুল আলম মজুমদার, সভাপতি রাসেল খান, সিনিয়র সহ সভাপতি আশরাফ হোসেন ঢালি, সাধারণ সম্পাদক মাহফুজুল আলম খোকন, সাংগঠনিক সম্পাদক স্বপন রানা, অর্থ সম্পাদক বেলায়াত হোসেন সিদ্দিক, প্রচার সম্পাদক আরিফ হোসেন চৌধুরী, সদস্য-আবু বক্কর সিদ্দিক সুমন, মোস্তাফিজুর রহমান রুমন, মুহাম্মদ গাজী তারেক সহ ক্লাবের সকল নেতৃবৃন্দ।
পহেলা মার্চ এই দিনে সৎ ও নিষ্ঠাবান এই রাজনীতিবীদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানের শুভ জন্মদিন।
শুক্রবার রাত ১০টায় উত্তরার রাজলক্ষীস্থ একটি চাইনিজ রেস্টুরেন্টে আলহাজ্ব হাবিব হাসানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে তার জন্মদিনের কেক কাটেন উত্তরায় কর্মরত বিভিন্ন জাতিয় পত্রিকার সাংবাদিকবৃন্দ।
এ সময় সাংবাদিকদের উপস্থিতিতে হাস্যজ্বল কন্ঠে আনন্দ প্রকাশ করে হাবিব হাসান বলেন,আপনাদের ভালোবাসায় সত্যিই আজ আমি আনন্দিত। আমার জন্মদিনে ব্যক্তিগতভাবে আমি কোন ধরনের প্রস্তুতি বা আয়োজন না করলেও, আপনারা আমাকে যে ভালোবাসা দেখিয়েছেন, সত্যিই এই আনন্দ আমি ভাষায় প্রকাশ করতে পারবোনা। আপনাদের এই ভালোবাসা নিয়ে আমি সারা জীবন আপনাদের পাশে থাকতে চাই।
এসময় তিনি উত্তরা প্রেস ক্লাব সোসাইটি’র পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে বলেন, “আপনারা আমাকে যেমনিভাবে ভালোবাসেন, ঠিক আমিও আপনাদেরকে তেমনিভাবেই ভালোবাসি। ভালোবাসা কখনো মেপে দেখানো যায়না বলে আপনাদের প্রতি আমার কতটুকু ভালোবাসা রয়েছে সেটি হয়তো বলে বোঝাতে পারবো না। তবে এটুকু আশ্বাস দিচ্ছি যে, আপনাদের যেকোন উপকারে যদি আমি আপনাদের পাশে দাঁড়াতে পারি, তাহলে নিজেকে ধন্য মনে করবো। আপনারা আমার ভাই, আপনারা আমার সাংবাদিক বন্ধু। আপনাদের পাশে আমাকে সারাজীবন রাখবেন বলেও আমি আশা করি।”
উত্তরার জনপ্রিয় এই রাজনীতিবীদ সাংবাদিকদের উদ্দেশ্যে আরও বলেন, “আমার যদি কখনো কোন ভুল আপনারা দেখেন, তাহলে আপনাদের কাছে আমার অনুরোধ রইল আপনারা আমার সেই ভুলকে ধরিয়ে দিবেন। যাতে করে আমি ভুল শোধরাতে পারি। সত্যিই আজ আপনাদের ভালোবাসায় আমি অনেক খুশি হয়েছি।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)