1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৫৪ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ৬ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ১০ মার্চ, ২০১৯

নিউজ ডেস্ক | রবিবার, ১০ মার্চ ২০১৯:
কুড়িগ্রামে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ শুরু হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ব্যালটপেপার ছিনতাইয়ের অভিযোগে ৫ উপজেলার ৬টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

এবারের উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারের উপস্থিতি প্রথম থেকেই হতাশাজনক। ভোটকেন্দ্র এবং এর চারপাশে নেই কোনো কোলাহল। বেশ কিছু কেন্দ্রে অনেক প্রার্থীর এজেন্টই খুঁজে পাওয়া যায়নি।

উলিপুরের হোকডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার আবু বকর সিদ্দিক জানান, ৭নং বুথে একদল দুষ্কৃতকারী হামলা চালিয়ে একটি ব্যালট বাক্স, চেয়ারম্যানের ১টি এবং দুই ভাইস চেয়ারম্যানের ২টি ব্যালট বই ছিনতাই করে নিয়ে যায়। সকাল ৯টায় ১০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

অপরদিকে মদিনাতুল উলুম সিনিয়র মাদরাসা কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মিজানুর রহমান জানান, সকাল ১০টা ৫ মিনিটের দিকে এই কেন্দ্রে হামলা চালিয়ে বেশ কিছু ব্যালট বই ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে কিছু উদ্ধার করা সম্ভব হলেও ২শ বই উদ্ধার করা সম্ভব হয়নি। এ কারণে ওই দুটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

একই কারণে নাগেশ্বরীর কুটি নাওডাঙা ফোরকানিয়া মাদরাসা ও সদর উপজেলার শিবরাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রৌমারী উপজেলায় ধনারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫শ ব্যালট পেপার ছিনতাই এবং চিলমারীতে খালেদা শওকত সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা প্রতীকে সিল মারা প্রায় শতাধিক ব্যালট পেপার উদ্ধারের ঘটনায় ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD