সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:০৯ অপরাহ্ন

মহাসড়ক অবরোধ করে আন্দোলন করেন উত্তরার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ২০ মার্চ, ২০১৯

উত্তরা প্রতিনিধি,

গতকাল যমুনা ফিউচার পার্কের সামনে বাস চাপায় ছাত্র নিহতের প্রতিবাদে উত্তরা হাউজ বিল্ডিংয়ের ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখেন উত্তরার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা । সকাল সাড়ে দশটা থেকে কয়েকশত ছাত্র-ছাত্রীবৃন্দ।
এ সময় ছাত্র ছাত্রীরা তারা ৮ দফা দাবিতে স্লোগান দিতে থাকে। প্রায় ৫ ঘন্টাব্যাপী চলতে থাকা ছাত্রদের সড়কে অবস্থান কর্মসূচির দুপুর ২ টা ৩০ মিনিটে শিক্ষার্থীদের আন্দোলনের উপস্থিত হন ডিএমপির উত্তরা জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার কামরুজ্জামান সরদার, ডিএনসিসি ১ ও ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান ও শরিফুল ইসলাম, ট্রাফিক বিভাগ উত্তরা জোনের সিনিয়র সহকারী কমিশনার জুলফিকার আলী সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
এসময় তারা শিক্ষার্থীদের আন্দোলনের সমর্থন জানিয়ে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনার নিমিত্তে শিক্ষার্থীদেরকে অবরোধ স্থগিত এবং প্রশাসনকে সময় দেওয়ার অনুরোধ জানান। প্রশাসনের অনুরোধে আগামী দুই কার্যদিবসের মধ্যে সড়কে পরিপূর্ণভাবে শৃঙ্খলাফিরিয়ে আনার জন্য সময় বেঁধে দেন উত্তরার ছাত্রসমাজ। শেষ পর্যন্ত ৩:৪০ মিনিটে প্রশাসনের অনুরোধে আন্দোলন স্থগিত করে উত্তরার বিভিন্ন স্কুল-কলেজে পড়ুয়া ছাত্রছাত্রীরা। পরে রাস্তা থেকে ছাত্ররা সরে গেলে রাস্তার দুই ধারে আটকা থাকা যানবাহন স্বাভাবিকভাবে চলাচল করতে শুরু করে।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245