1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৯:৪২ অপরাহ্ন

শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ২০ মার্চ, ২০১৯

আলিফ হাসান,

বাসচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী নিহতের ঘটনায় গুলশান থানায় মামলা হয়েছে।

নিহত আবরারের চাচা বাদি হয়ে গতকাল মঙ্গলবার রাতে এ মামলা করেছেন।

এদিকে বুধবার সকালে গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) জাগাঙ্গীর আলম বলেন, গতকাল রাতে নিহতের চাচা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

প্রসঙ্গ, মঙ্গলবার (১৯ মার্চ) ক্লাসে যাওয়ার জন্য সকাল ৭ টার দিকে নর্দ্দায় যমুনা ফিউচার পার্কের সামনে দাঁড়িয়ে থাকা বিইউপির বাসে উঠতে যাচ্ছিলেন তিনি।

এ সময় সুপ্রভাত পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। দুর্ঘটনার পর যমুনা ফিউচার পার্কের সামনের রাস্তা অবরোধ করেন আবরারের সহপাঠী, বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী। তাঁরা ঘটনার সুষ্ঠু তদন্ত ও দায়ী ব্যক্তিদের বিচার দাবিতে স্লোগান দেন।

প্রগতি সরণির দুই পাশে সড়ক অবরোধ করে বিইউপিসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। তবে যানবাহন ভাঙচুরের মতো কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি। শিক্ষার্থীদের দাবি দোষী বাসচালকের শাস্তি। নিরাপদ সড়কের দাবিতে স্লোগানও দিচ্ছেন তাঁরা।

উল্লেখ্য, এদিকে ৮ দফা দাবিতে অনড় থাকলেও গতকালের মতো সড়ক থেকে উঠে গিয়েছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা। তবে আজ বুধবার (২০ মার্চ) সকাল থেকে আবারও রাস্তায় নামার ঘোষণা দিয়েছেন তারা। এছাড়াও আজ থেকে সারা দেশে ক্লাস বর্জন ও সড়ক অবরোধেরও ডাক দিয়েছেন বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD