1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:১৯ অপরাহ্ন

দশ বছরেও উন্নয়ন ও মেরামত হয়নি জামতলার এই সড়কটি

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ২২ মার্চ, ২০১৯

আলিফ হাসান,
সাবেক দক্ষিনখান ইউনিয়নে জামতলা এলাকার এই সড়কটিতে ১০ বছরেও উন্নয়ন ও মেরামত হয়নি। বর্তমানে এই সড়কটি বর্তমান ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫০ নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত। বর্তমানে এই ওয়ার্ডটিতে ২৬ হাজারেরও বেশি লোকজনের বসবাস। বর্তমান এই ওয়ার্ডটিতে রয়েছে নানা সমস্যা তার মধ্যে অন্যতম সমস্যা হলো পয়নিস্কাশন,ভাঙ্গাচুরা সড়ক,বিশুদ্ধ খাবার পানি ও গ্যাস।
বৃহস্পতিবার ৫০ নং ওয়ার্ড গুরে দেয়া যায় জামতলার মসজিদ সংলগ্ন এলাকার একটি সড়ক বিগত ১০ বছরেও কোন প্রকার উন্নয়ন এবং কোন প্রকার মেরামন করা হয়নি। সড়কে ড্রেনজ ব্যবস্থা না থাকায় বেশ কয়েটি সড়কে পানি জমে রয়েছে। কিছু কিছু সড়কে গ্যাস লাইন সিদ্র হয়ে গ্যাস নির্গত হচ্ছে। আর সেই সব দেখা মিলে সমান্ন বৃষ্টির পানিতে।
এলাকাবাসী মনে করেন সাবেক দক্ষিনখান ইউনিয়নের অধিনে থাকা এই ওয়ার্ডটিতে কোন প্রকার কাজ করেননি সাবেক মেম্বার ও চেয়ারম্যানগন।
আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাচনের পর তারা এই এলাকার লোকজন মনে করছেন এবার রাস্তার কাজ হবে। তারা মনে করছেন কার্য্যক্রম শুরু করলেই তাদের সমস্যা গুলো সমাধান হবে।
এবিষয়ে কাউন্সিলর আলহাজ্ব ডি এম শামীম ঢাকা২৪.নেট কে বলছেন হাতে খুব কম সময় মাত্র ১১ মাস এই কম সময়ে সব সমাধান করা সম্ভব হবে না তাই এই কম সময়ে যতোটুকু কাজ করা যায় আমি আপনাদের সাথে নিয়ে কাজ করবো আমার নিজের কোন চাওয়া পাওয়া নাই চাওয়া-পাওয়া শুধু একটাই চাওয়া এলাকার উন্নয়ন করা এবং এটাই আমার মূল লক্ষ্য।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD