1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন

তুরাগে ৩০পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ৩০ মার্চ, ২০১৯

রাসেল খান,
রাজধানীর তুরাগে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে তুরাগ থানা পুলিশ। গ্রেফতার হওয়া ব্যাক্তিরা হলেন আতাবুর রহমান (৪০) পিতা আব্দুল হামিদ এবং খোকন (৩০) পিতা আলাউদ্দিন।
শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে অভিযান চালিয়ে তুরাগের ধরঙ্গারটেক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
জানা যায়, গ্রেফতার কৃত আতাবুর সাবেক হরিরামপুর ইউপি মেম্বার আব্দুল হামিদ এর ছেলে ও খোকন ওরফে টিউমার খোকন কিশোরগঞ্জ জেলার নিকলি থানার মো.আলাউদ্দিন এর ছেলে। পুলিশ জানায় আটক হওয়া ব্যাক্তিরা তুরাগের মাদক সম্রাট তারা বহুদিন যাবৎ তুরাগের বেশ কয়েকটি এলাকায় মাদক বিক্রি করে আসছে।

তুরাগ থানার সহকারী উপ পরিদর্শক এ এস আই হরিদাস রয় জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ এই এলাকায় ব্যবসা করে আসছিল, শুক্রবার রাতে তারা তুরাগের ধরাংগার টেক এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে তুরাগের ধরাংগারটেক এলাকায় অভিযান চালিয়ে তাদের হাতেনাতে গ্রেফতার করি।
এলাকাবাসীরা জানান, মাদক ব্যবসায়ীদের আটক করার পর পুলিশের কাছ থেকে আসামীকে ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করে বখাটে কবির সহ ৮ /১০ জন। এসময় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের ধস্থাধস্থি ঘটনা ঘটে। পরে তুরাগ থানা পুলিশের আরো দুইটি টিম ঘটনাস্থলে আসলে কবিরসহ বাকিরা পালিয়ে যায়।
এই বিষয়ে তুরাগ থানার ইন্সপেক্টর অপারেশন দুলাল হোসেন জানান, মাদক বিক্রির সময় দুজনকে গ্রেফতার করা হয়েছে,তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা হয়েছে। গ্রেফতারকৃত আতাবুর এর বিরুদ্ধে পূর্বের একটি ধর্ষন মামলা রয়েছে জানান তিনি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD