মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

প্রকৌশলী পলাশের অপসারণ দাবি চবি ছাত্রলীগের

রিয়াজ মুন্না,চবি প্রতিনিধি :

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চট্টগ্রাম সার্কেলের সহকারী প্রকৌশলী আশ্রাফুজ্জামান পলাশের অপসারণ চেয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ।

বুধবার (৩ এপ্রিল) সকাল ১২টায় চবি ছাত্রলীগের আ জ ম নাছির অনুসারী সকল গ্রুপের সমন্বয়ে মিছিলটি আয়োজিত হয়। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে এটি শেষ হয়। পরবর্তীতে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিল ও প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মাঝে শাখা ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক মিজানুর রহমান বিপুল, সাবেক উপ সাহিত্য বিষয়ক সম্পাদক ইমাম উদ্দীন ফয়সাল পারভেজ, সাবেক উপ বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল হাসান দিনার,ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয়, মোহাম্মদ পারভেজ,মুজিব, অনুপম,শাওন,রাজীব, রুমেল সহ অসংখ্য নেতাকর্মী উপস্হিত ছিলেন।

এসময় পলাশের অপসারণের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকে নেতাকর্মীরা। মিছিল পরবর্তীতে নেতা কর্মীরা আশ্রাফুজ্জামান পলাশের কুশপুত্তলিকা দাহ করে। তারা প্রকৌশলী পলাশকে দুর্নীতিবাজ ও ঘুষখোর আখ্যা দিয়ে চট্টগ্রাম থেকে তাকে বহিষ্কারের দাবি জানান।

গত ১ মার্চ (সোমবার) সন্ধ্যায় আন্দরকিল্লাস্হ নগর ভবনের সম্মেলন কক্ষে গৃহায়ন কর্তৃপক্ষের ৬জন
প্রকৌশলীর সঙ্গে আলোচনায় বসেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।
আলোচনার একপর্যায়ে ওই প্রকৌশলীর কথা
কাটাকাটি হয় সিটি মেয়রের সঙ্গে। এসময় তিনি মেয়রের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন বলে অভিযোগ ওঠে। এতে গোটা চট্টগ্রামে সমালোচনার ঝড় ওঠে।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)