1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০৯ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা মডেল রাস্তার বেহাল দশা

Reporter Name
  • প্রকাশিত | সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯

চাঁপাইনবাবগঞ্জ | সোমবার ১৫ এপ্রিল ২০১৯: : চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার অত্যাস্ত ব্যস্ততম এলাকা হচ্ছে ফকিরপাড়া গোরস্থানের শেষ প্রান্ত বাতেন খাঁর মোড় হতে শান্তিমোড় পর্যন্ত সড়ক। এ সড়কে সকাল থেকে রাত পর্যন্ত মানুষের চলাচল ও ভীড় লেগেই থাকে। এ সড়কের দু ধারে বেসরকারি ক্লিনিক, ফাস্ট ফুড, গার্মেন্টস এর শোরুম, ডিজিটাল ছাপাখানা, ব্যাংকসহ বাড়ি রয়েছে। রাস্তার দুধারেই এসব থাকার জন্য ফুটপাতও আছে। গত কয়েকদিন যাবৎ হাদী ফার্মেসী সংলগ্ন স্থানে ড্রেন পরিষ্কার করার লক্ষে পৌরসভার পক্ষ থেকে ড্রেনের উপরের ঢাকনা কিছুটা সরিয়ে রেখে যায়। সে সময় কিছুদিন পরে ড্রেন পুরোটা পরিষ্কার হবে জানানো হয়। শনিবার পর্যন্ত ঐ অবস্থাতেই ছিল। ঢাকনা সরিয়ে রাথার কারণে ড্রেণের ময়লা পানি উপচে রাস্তার আশেপাশে ছড়িয়ে থাকছে। কাঁদা মিশ্রিত ময়লা পানির কারনে এলাকার দোকান ও অন্যান্য প্রতিষ্ঠানের মানুষদের অসুবিধায় পড়তে হচ্ছে।

এরই মাঝে পৌরসভার মেয়রের উপর ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দেন বিজয় টিভির জেলা প্রতিনিধি নাদিম হোসেন। পৌর এলাকার এ সমস্যাটি নিয়ে মেয়র ও পৌরসভায় অনেকবার জানিয়েছেন তিনি।তারপরেও সেটির পরিবর্তন হয়নি। যে কোন সময় ঘটে যেতে পারে দুর্ঘটনা।
এলাকার দোকান মালিক ও বাসিন্দাদের একটাই চাওয়া, যতদ্রুত পারা যায় ড্রেনটি পরিষ্কার ও ড্রেনের মুখের ঢাকনা যেন বন্ধ করা হয়।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD