বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

ঠাকুরগাঁওয়ে নসিমন উল্টে এক শ্রমিকের মৃত্যু, আহত ৫

ঠাকুরগাঁও | সোমবার ১৫ এপ্রিল ২০১৯: ঠাকুরগাঁও সদর উপজেলার গোবিন্দনগর শ্রীকৃষ্টপুর সড়কে পল্লী বিদ্যুতের মালামালবাহী নসিমন উল্টে গিয়ে ঘটনাস্থলেই এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন নসিমনে থাকা আরও পাঁচ শ্রমিক।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম মো: নজরুল ইসলাম (৩৪)।

নিহত নজরুল ইসলাম বগুড়ার শিবগঞ্জ এলাকার আ. হানিফের ছেলে।

আহতরা হলেন, জিয়ারুল(২৬), রোজেন(১৯), আশরাফুল(২১), রব্বানী(২৩) ও গোলাপ(২৫)।তাদের সকলের বাড়ি বগুড়া জেলায়। তারা ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির ঠিকাদার বাবুলের হয়ে শ্রীকৃষ্টপুর এলাকায় বিদ্যুৎ সংযোগের তার ও খুটি লাগাতে যাচ্ছিলেন।

স্থানীয়রা জানায়, দুপুরের দিকে পল্লী বিদ্যুতের মালামালসহ একটি নসিমন গাড়ি গোবিন্দনগর ফার্মের ইজতেমা মোড়ে বাক নিতে গিয়ে গাড়িটি পাল্টি খায়। এ সময় এক শ্রমিক গাড়িটির নিচে চাপা পড়ে মাথার মগজ বেড়িয়ে ঘটনাস্থলেই মারা যায়। বাকি শ্রমিকরা গাড়ি থেকে বিভিন্ন দিকে ছিটকে পড়ে গিয়ে আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে জেলা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার আবু আশরাফ মো: ছালেহ জানান, আমাদের নিজস্ব কোনও গাড়ি সড়ক দুর্ঘটনায় কবলিত হয়নি, সম্ভবত ঠিকাদারের গাড়ি হতে পারে। তবে খোঁজ-খবর নিচ্ছি।

এ বিষয়ে পল্লী বিদ্যুতের ঠিকাদার বাবুল মুঠোফোনে জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমি ঠাকুরগাঁও সদর হাসপাতালে আহতের চিকিৎসার বিষয়ে খোঁজ-খবর নিচ্ছি এবং বর্তমানে হাসপাতালে অবস্থান করছি।

সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় নজরুল ইসলাম নামে এক শ্রমিক নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)