বৃহস্পতিবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

সাবেক ফুটবলারদের মিলন মেলা ও ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেন তুরাগ থানা কৃষকলীগ

রাসেল খান,
রাজধানীর তুরাগে উলুদাহা এলাকায় ১৯৯৬/৯৮ ব্যাচের সাবেক ফুটবল খেলোয়ারদের মিলন মেলা ও ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করে তুরাগ থানা কৃষক লীগ।

উক্ত ফুটবল খেলা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ক্রীড়া অনুরাগী ও এলাকার কৃতী সন্তান আলহাজ্ব হাবিব হাসান। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৫২ নং ওর্য়াড নবনিযুক্ত কাউন্সিলর ফরিদ আহমেদ।

স্থানীয় যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে এবং খেলাধুলায় আগ্রহী করতে ব্যাতিক্রমী এ আয়োজন করা হয়েছে বলে জানায় তুরাগ থানা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম। দলিপাড়া, বাউনিয়া, আহালিয়া, তাফালিয়া, উলুদাহা, বাদালদী, চান্দুরা, মান্দুরা এলাকার কয়েকটি গ্রামের ১৯৯৬/৯৮ ব্যাচের সাবেক ফুটবলারদের দিয়ে তিন দিন ব্যাপি এ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয়। গত ৩ দিনের খেলা শেষে সোমবার তুরাগের তাফালিয়া বালুর মাঠে ফাইনাল খেলার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত অঞ্চলের সাবেক সাড়া জাগানো ফুটবলার আবুল হোসেন মাষ্টার। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিব হাসান । খেলা শেষে ২/৪ গোলে বিজয়ী নীলজার্সি দলের অধিনায়ক আবুল হোসেন মাষ্টারের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি। এসময় সেরা খোলোয়ার হিসেবে লাল জার্সি দলের অধিনায়ক মো. আব্দুল হাকিমের হাতে পুরস্কার তুলে দেন কাউন্সিলর আলহাজ্ব মো. ফরিদ আহমেদ।

ব্যতিক্রমী এ খেলা দেখতে এলাকার সাধারণ মানুষের উপচে পড়া ভিড় ছিল চোখে পড়ার মতো। তুরাগ থানা কৃষক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সাজেদুল ইসলাম এ খেলা আয়োজনে মূল ভুমিকা পালন করেন।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)