শনিবার | ২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

রংপুরে পীরগাছা থেকে বিপুল ইয়াবাসহ এসআই গ্রেফতার!

???????????????????

রংপুর | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯:
রংপুরের পীরগাছা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ পুলিশের এক এসআইকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় উপজেলা আওয়ামী লীগ নেতার ছেলেসহ আরও ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

সোমবার রাতে পীরগাছা উপজেলার অন্নদানগর জাদু লস্কর এলাকার সাবেক ইউপি মেম্বার নুরুল ইসলামের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আজিমুদ্দিন।

তিনি জানান, ইয়াবার বড় চালান হাতবদল হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অন্নদানগরে অভিযান চালানো হয়। এ সময় কুড়িগ্রাম সদর থানার এসআই ইজ্জ্বত আলী ও স্থানীয় পাঁচ যুবককে ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

ইজ্জ্বত আলী অন্নদানগর ইউনিয়নের পঞ্চানন গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

গ্রেফতারকৃত অন্যরা হলেন জাদুলষ্কর এলাকার সাবেক মেম্বার নুরুল ইসলামে ছেলে মামুন মিয়া, একই গ্রামের আবদুল আজিজের ছেলে আরিফ হোসেন, সাইফুল ইসলামের ছেলে জিয়াউর রহমান, উপজেলা আওয়ামী লীগের নেতা আকতার ভূঁইয়ার ছেলে পিয়াল ও অন্নদানগরের আফসার ভূঁইয়ার ছেলে পিংকু। গ্রেফতার সকলেই পীরগাছা উপজেলার বাসিন্দা।

এ দিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হলেও ইয়াবার পরিমাণ নিয়ে তথ্য দিতে অপারগতা দেখিয়েছেন থানার ওসি।

তবে থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃতদের কাছ থেকে ২৫০ পিস ইয়াবা উদ্ধার দেখানো হয়েছে।

এদিকে পীরগাছায় কর্মরত সাংবাদিক ও স্থানীয়রা জানান, পুলিশ কুড়িগ্রাম সদর থানার এসআই ইজ্জত আলীর কাছ থেকে ১৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করলেও পীরগাছা থানার পুলিশ জব্দ তালিকায় মাত্র ২৫০ পিস ইয়াবা দেখিয়েছে।

এ ব্যাপারে পীরগাছা থানার ওসি রেজাউল করিম জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে মঙ্গলবার দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি ওই এলাকার অন্নদানগর ইউনিয়ন পরিসদ ভবন থেকে ইয়াবা সেবনকালে পীরগাছা কলেজ ছাত্রলীগের সেক্রেটারিসহ বেশ কয়েকজনকে আটক করেছিল পুলিশ। বর্তমানে তারা জেলহাজতে রয়েছে।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)