1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

নানা আয়োজনের মধ্যদিয়ে উত্তরা প্রেসক্লাব সোসাইটির অনুষ্ঠান সম্পন্ন

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯:
নানা আয়োজনে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে উত্তরা প্রেসক্লাব সোসাইটির সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এ সংর্বধনা উপলক্ষে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল থেকে বিভিন্ন আয়োজনের মধ্যে দিয়ে অতিথি আপ্যায়নে মেতে উঠে উত্তরা প্রেসক্লাব সোসাইটির কর্মকর্তা বৃন্দরা।

দিনব্যাপী এ আয়োজনে প্রেসক্লাবের সভাপতি রাসেল খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সম্মানিত অতিথি হিসেবে থাকেন উত্তরা প্রেস ক্লাব সোসাইটির প্রধান পৃষ্টপোষক ও ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান,অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন, উত্তরা প্রেসক্লাব সোসাইটির অন্যতম পৃষ্টপোষক ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ড কাউন্সিলার আলহাজ্ব আফসার উদ্দিন খান, অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত থাকেন, নবনিযুক্ত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবনিযুক্ত ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুর রহমান, ৫২ নং ওয়ার্ড কাউন্সিলার ফরিদুর রহমান, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলার আলহাজ্ব মোহাম্মদ নাছির উদ্দিন, ৪৪ নং ওয়ার্ড কাউন্সিলার সফিকুল ইসলাম।

এ বর্ণিল অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন, উত্তরখান থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশুতোষ দত্ত, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা তাইজুল ইসলাম জজ মিয়া, উত্তরা লুবানা হসপিটালের পরিচালক মুসলিম খান, তুরাগ থানা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম, তুরাগ থানা কৃষকলীগের সাধারন সম্পাদক রিপন হোসেন, উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি বিপুল, তুরাগ থানা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি মরতবা বিন উমর সাথীল, ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন প্রমুখ।

উত্তরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বর্তমান সাংগঠনিক উপদেষ্টা বদরুল আলম মজুমদারের সঞ্চালনায় স্বগত বক্তব্য দেন, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আশরাফ হোসেন ডালী। আলোচনা সভা শেষে আনন্দঘন পরিবেশে নবনিযুুুুক্ত কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করা হয়। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যো দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় । উত্তরা প্রেসক্লাব সোসাইটির প্রতিষ্ঠা করা হয় ২০১৪ সালের ১৬ ডিসেম্বর।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD