1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৪৪ অপরাহ্ন

শবে বরাত মুসলমানদের জন্য এক মহিমান্বিত রাত

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ২১ এপ্রিল, ২০১৯

ডেস্ক রিপোর্ট | রবিবার, ২১ এপ্রিল ২০১৯:
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, শবে বরাত মুসলমানদের জন্য এক মহিমান্বিত ও বরকতময় পবিত্র রজনী। মাহে রমজান ও সৌভাগ্যের আগমনী বারতা নিয়ে পবিত্র লায়লাতুল বরাত প্রতিবারের ন্যায় এবারও আমাদের মাঝে সমাগত।

পবিত্র শবে বরাতে দেশের অব্যাহত অগ্রগতি, কল্যাণ এবং মুসলিম উম্মাহর বৃহত্তর ঐক্যের প্রার্থনা করেছেন রাষ্ট্রপতি। পবিত্র শবে বরাত উপলক্ষে শনিবার এক বাণীতে তিনি এ প্রার্থনা জানান।

রোববার (২১ এপ্রিল) দিবাগত রাতে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যে ধর্মপ্রাণ মুসলমানরা এ মহিমান্বিত রাত পালন করবেন। শবে বরাত উপলক্ষে তিনি দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহর প্রতি আন্তরিক মোবারকবাদ জানান।

রাষ্ট্রপতি বলেন, উপমহাদেশে শবে বরাত প্রধানতঃ সৌভাগ্যের রজনী হিসেবে পালিত হয়। মানবজাতিকে আল্লাহ্ তা’য়ালার বিশেষ অনুগ্রহ ও ক্ষমা লাভের অপার সুযোগ এনে দেয় পবিত্র এ রজনীতে। নফল রোজার পাশাপাশি আল্লাহর নৈকট্য ও ক্ষমা লাভের লক্ষ্যে মুসল্লিগণ সারারাত জেগে আল্লাহ্র ইবাদত-বন্দেগি করেন।

পবিত্র শবে বরাত সকলের জন্য ক্ষমা, বরকত, সমৃদ্ধি ও কল্যাণ বয়ে আনুক, মহান আল্লাহ দরবারে রাষ্ট্রপতি এ প্রার্থনা করেন। তিনি বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। মানুষের ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির জন্য ইসলামের সুমহান আদর্শ আমাদের পাথেয়। শবে বরাতের এই পবিত্র রজনীতে সর্বশক্তিমান আল্লাহ দরবারে অশেষ রহমত ও বরকত কামনার পাশাপাশি সৌভাগ্যমন্ডিত পবিত্র শবে বরাতের পূর্ণ ফজিলত আমাদের ওপর বর্ষিত হোক। মহান আল্লাহ আমাদের প্রার্থনা কবুল করুন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD