1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:১৭ অপরাহ্ন

উত্তরায় লেক দখলে যুবলীগ নেতার অস্ত্রের মহড়া

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ২৮ এপ্রিল, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | রবিবার, ২৮ এপ্রিল ২০১৯:
রাজধানী উত্তরার ৩ নং সেক্টরের লেকে মাছ চাষ নিয়ে ১ নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আজহারের বিরুদ্ধে অস্ত্রের মহড়া দিয়ে লেক দখল নেওয়ার চেষ্ঠার অভিযোগ উঠেছে।
জানা যায়, গত শুক্রবার বিকেলে আজহারের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল লেক পাড়ে আসে দেশী অস্ত্র-স্বস্ত্র হাতে নিয়ে। লেকটি সংস্কারের পর গত কয়েক মাস থেকে মাছ চাষ করে আসছিলেন ৫২ নং ওর্য়াড যুবলীগের কয়েকজন নেতাকর্মী। ৫২ নং ওর্য়াড এর যুবলীগের লোকজনকে সরিয়ে এখানে মাছ চাষ করার জন্য আগে থেকেই প্রস্তুতি নিয়ে ছিলেন ১ নং ওর্য়াড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আজহার। কিন্তু সংস্কারের পর থেকে লেকটিতে মাছ ছাড়ে ৫২ নং ওর্য়াড যুবলীগের রাজুর নেতৃত্বে কয়েকজন। তাদের হটিয়ে লেকটি নিজ আয়ত্বে নেওয়ার জন্যই মূলত এ মহড়া দেওয়া হয়েছে বলে জানিয়েছে দুটি ওয়ার্ডের যুবলীগের একাধিক সূত্র।

এসময় উত্তরা প্রেসক্লাবের সভাপতি রাখেল খান উপস্থিত হয়ে ঘটনার বিষয়ে পুলিশকে জানালে তাৎক্ষনিক পুলিশ এসে উভয় পক্ষকে যত্রভঙ্গ করে দেয়। তাৎক্ষনিক পুলিশকে খবর দেওয়ায়, সাংবাদিক রাছেল খানকে অস্ত্রের ভয় দেখিয়ে দেখে নেওয়ার হুমকিও দেয় আজহারের লোকজন। দেশী অস্ত্র নিয়ে মহড়ার বিষয়ে কোন ব্যবস্থা পুলিশ না নেওয়ায় এখন যে কোন সময় রক্তক্ষয়ী ঘটনা ঘটে যেতে পারে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শী কয়েকজন।

এ বিষয়ে ১নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আজাহারের কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি গত বছর লেক সংস্কার করার আগে এখানে মাছ চাষ করেছি এবার লেক সংস্কার করার পর এবার আমি এখানে মাছ চাষ করি নাই, তবে লেকটি লিজে নেওয়ার জন্য ইতিমধ্যে দরখাস্ত দেওয়া হয়েছে এবং সেটি পক্রিয়াধীন আছে।

আজহার যুবলীগ ১ নং ওর্য়াডের ভারপ্রাপ্ত সভাপতি হলেও তিনি দাবি করেন লেকের ব্যপারটিতে রাজনীতির কোন বিষয় নেই। অথচ রাজনৈতিক প্রভাব খাটিয়ে লেক নিজের আয়ত্বে নেওয়ার চেষ্ঠা করলেও রাজনীতিকে এখানে টানতে চান তিনি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD