1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১০:২১ অপরাহ্ন

চট্টগ্রাম নগরীতে বাসায় ঢুকে এক ব্যবসায়ীর স্ত্রীকে হত্যা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯

নিউজ ডেস্ক | মঙ্গলবার,৩০ এপ্রিল ২০১৯: চট্টগ্রাম নগরীতে বাসায় ঢুকে এক ব্যবসায়ীর স্ত্রীকে হত্যার পর মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। এ সময় ওই ব্যবসায়ীর ছেলেকেও তারা ছুরিকাঘাত করে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নগরীর কোতোয়ালী থানার কোরবানীগঞ্জ এলাকায় এই ঘটনা ঘটেছে।

গম আমদানিকারক প্রতিষ্ঠান এম এ কাশেম ট্রেডিংয়ের মালিক আবুল কাশেম নগরীর খাতুনগঞ্জের আমিন বিল্ডিংয়ের চতুর্থ তলায় ভাড়া থাকেন।

ঘটনার সময় কাশেমের স্ত্রী রোকসানা বেগম (৪৫) এবং তার ছেলে আব্দুল আজিজ বাসায় ছিলেন। কাশেম তার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন বলে জানিয়েছেন তার ভাগ্নে হাসান মুরাদ।

কাসেমের ভাগ্নে হাসান মুরাদ বলেন, ‘আমরা দোকানে নামাজ পড়ছিলাম। হঠাৎ শুনতে পাই, কাশেম মামার বাসায় ডাকাত আক্রমণ করেছে। আমরা দ্রুত ১০ মিনিটের মধ্যে বাসায় আসি। এখানে এসে দেখি মামির রক্তাক্ত মরদেহ খাটের পাশে পড়ে আছে। ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় পড়ে আছে উনার ছেলে।

ঘরের সব মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। আবুল কাশেমের ছেলে আব্দুল আজিজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।’

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ‘গৃহবধূকেও ছুরিকাঘাতে খুন করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি।’

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD