1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ১৩ জুন ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

উত্তরায় দুই গৃহকর্মীর সন্দেহজনক মৃত্যু

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | বুধবার, ১ মে, ২০১৯

রাসেল খান,

রাজধানীর উত্তরার জসিম উদ্দিন রোড এলাকায় দুই গৃহকর্মীর সন্দেহজনক মৃত্যু ঘটনা ঘটেছে। নিহত দুই গৃহকর্মীর নাম হালিমা (১৪) রুবি (১৭)।
মঙ্গলবার দিনগত রাত সাড়ে ভোর ৫ টার দিকে উত্তরা জসীমউদ্দীন এভিনিউ সড়কের ৬ তলা ভবনের ৪০ নং বাসায় এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে উত্তরা পশ্চিম থানা পুলিশের এসআই শুকান্ত ঘটনা স্থলে পৌছে প্রথমিক সুরাতহাল শেষে মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য বুধবার সকাল ১১ টায় ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

উত্তরা পশ্চিম থানা ওসি তপন চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান জানান, তিন নাম্বার সেক্টর এলাকায় জসিমউদ্দিন রোড়ের ৪০ নাম্বার বাড়ির ছয় তলা ভবনে গার্মেন্টস ব্যবসায়ী মাজেদের বাড়িতে এই দুই গৃহকর্মী কাজ করতো।
বাসায় থাকা সিসি ক্যামেরার সংগৃহীত ফুটেজে দেখা যায়, রাত ৩টা ৩২ মিনিটে ওই দুই গৃহকর্মী দরজা খুলে বাড়ির ছাদের দিকে যাচ্ছে। তারা ছাদ পর্যন্ত যেতে পেরেছিল কিনা তা সিসি ক্যামেরায় কাভার করে নি।
পরে পাশের একটি একতলা ভবনের ছাদ থেকে ওই দুই গৃহকর্মীর আহত ও অচেতন অবস্থায় নিরাপত্তা কর্মীরা উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক প্রথমে একজনকে মৃত ঘোষনা কররেও হাসপাতালে নিয়ে যাওয়ার ৫ মিনিট পরে উভয়কে মৃত ঘোষণা করে।
তিনি আরো জানান, যেহেতু সিসি ক্যামেরায় দেখা গিয়েছে তারা ছাদের দিকে গিয়েছে, এখন ছাদে গিয়ে তারা পার্শ্ববর্তী ছাদের উপরে লাফ দিয়েছিল নাকি অন্য কেউ তাদের ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে তা নিশ্চিত নই।

অন্যকিছু বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে নিহতদের হাত ও পা ভাঙ্গা দেখা গেছে। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD