1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৩৩ পূর্বাহ্ন

মাধবদী থানা প্রেস ক্লাবের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষদের মধ্যে শরবত বিতরণ

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ৩ মে, ২০১৯

মাধবদী প্রতিনিধি | শুক্রবার, ৩ মে ২০১৮:
সারাদেশে গ্রীষ্মের প্রচন্ড তাপদাহে জনজীবন অতিষ্ঠ। এসময় খেটে খাওয়া সাধারন পথযাত্রীদেরকে খানিকটা প্রশান্তির পরশ দিতে মাধবদী থানা প্রেস ক্লাবের উদ্যোগে শরবত বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩ এপ্রিল) বা’দ জুমা’র পর তৃষ্ণার্ত মাধবদী বাজার বড় মসজিদের মুসুল্লি ও সাধারন পথচারীদের মাঝে বিনামূল্যে এ শরবত বিতরণ করা হয়। জুমার পর আনুষ্ঠানিকভাবে এ কর্মসূচীর উদ্বোধন করেন মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মোঃ আল-আমিন সরকার।

এ কর্মসূচীর সার্বিক সহযোগিতায় ছিলেন,মাধবদী থানা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি, আনিসুর রহমান সোহেল, সাধারণ সম্পাদক খন্দকার শাহিন, কোষাধ্যক্ষ মনিরুজ্জামন মনির, প্রকাশনা সম্পাদক আব্দুল কুদ্দুস, সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক হাজী আহসান হাবীব রোমান, আইন বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান মানিক, দপ্তর সম্পাদক আওলাদ হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান জয়, সদস্য আরিফুল ইসলাম,এম শরিফ হোসেন, গোলাপ শাহ ও মোক্তার হোসেন।

মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি মোঃ আল-আমিন বলেন, তীব্র তাপাদাহে সাধারণ মানুষেরর জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। এ অবস্থায় জনমনে সামান্য প্রশান্তি এনে দিতে এ আয়োজন। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত প্রায় ২ হাজার মানুষের মাঝে শরবত বিতরণ করা হয়।

তিনি আরো জানান, ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে শুক্রবার বিকালে গুড়িগুড়ি বৃষ্টি শুরু হয়। তথাপিও গরম না কমায় বৃষ্টিতে ভিজেও অনেকে এসে শরবত পান করে তৃষ্ণা নিবারণ করেন। সাধারণ পথযাত্রী ছাড়াও অনেক ব্যবসায়ীদেরও ভেজালমুক্ত এ শরবত পান করতে ছুটে আসতে দেখা যায়। লেবু, চিনি ও ট্যাং এর মিশ্রণে বিশুদ্ধ পানীয় শরবত পূর্ণ ৫০০ লিটারের ট্যাংকবাহী একটি ভ্যানে করে জুমার পর থেকে মাধবদী বাজার বড় মসজিদ, মাধবদী এসপি ইনস্টিটিউশন, পোস্ট অফিস ও স্কুল সুপার মার্কেট চত্বরে ঘুরে ঘুরে এ শরবত বিতরণ করা হয়।

প্রচন্ড গরমে মাধবদী থানা প্রেস ক্লাবের এমন ব্যতিক্রমী আয়োজনে সাধারন মানুষ স্বস্তি ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD