সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

তুরাগ ও উত্তরার বিভিন্ন স্থানে মানবতার দেয়াল স্থাপন করলেন তুরাগ থানা কৃষকলীগ

রাসেল খান | মঙ্গলবার, ৭ মে ২০১৯:
রাজধানীর তুরাগ এবং উত্তরার বিভিন্ন স্থানে বর্তমানে বেশ আলোচিত ‘মানবতার দেয়াল’ স্থাপন করছেন তুরাগ থানা কৃষকলীগ ।
সুবিধাবঞ্চিত এং বস্ত্রহীন মানুষের বস্ত্রের প্রয়োজন মেটাতে তুরাগ থানা কৃষকলীগ এর পক্ষ থেকেও নেওয়া হয়েছে এমন উদ্যোগ। সোমবার ০৬ ( মে) উত্তরা ৩ নং সেক্টর ১৮ নং সড়কের দক্ষিন মাথায় তুরাগ থানার সিমানা ঘেষে সিভিল এভিয়েশনের একটি দেয়ালে ‘মানবতার দেয়াল’ প্রতিষ্ঠা করেছে তুরাগ থানা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সহ সংগঠনের নেতাকর্মীরা। এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছেন স্থানীয়রাও।
দেখা যায়, একটি লেখা যুক্ত ব্যানারের নিচে হ্যাঙ্গারে ঝুলানো রয়েছে প্যান্ট, শার্ট, গেঞ্জি সহ অন্যান্য কাপড়। কেউ বাসা থেকে বেরিয়ে যাওয়ার সময় নিজের অতিরিক্ত কয়েকটি কাপড় এখানে রেখে যাচ্ছেন আবার কেউ নিয়ে যাচ্ছেন প্রয়োজনীয় দু-একটি কাপড়। বর্তমানে প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় এই সংঘঠনটি একটি স্টিলের সুকেশ বসিয়ে দিয়েছেন।

ব্যানারে লেখা দেখা যায় ‘’আপনার যা অপ্রয়োজনীয় তা রেখে যান, আপনার যা প্রয়োজন তা নিয়ে যান।

তুরাগ থানা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সম্পর্কে যানা যায় বিভিন্ন সামাজিক এবং মানবিক কাজকর্মে তিনি নিজেকে সব সময় নিয়োজিত রেখেছেন এবং সকল নেতাকর্মীকে ইতিবাচক ও মানবিকতার লক্ষ্যে কাজ করার অনুপ্রেরণা দেন এবং সাহায্য সহযোগিতা করেন। পথশিশুদের শিক্ষার ব্যবস্থা করা থেকে শুরু করে বিভিন্ন সময়ে সাধারণ এবং দুঃস্থ মানুষের মাঝে খাবার, বস্ত্র এবং নগদ অর্থ দিয়ে সাহায্য করতে দেখা যায় তাকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)