1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

মাদকের সাথে পুলিশের কোন সদস্য জড়িত থাকলে ছাড় নয় ! ডিএমপি কমিশনার

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ৭ মে, ২০১৯

রাসেল খান | মঙ্গলবার,৭ মে ২০১৯:
মাদকের সাথে পুলিশের কোন সদস্য জড়িত থাকলে ছাড় নয় এবং আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।
মঙ্গলবার সকাল ১১ টায় উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনার নাবিদ কামালের সভাপতিত্বে রাজধানীর উত্তরা ৬ নং সেক্টরে সিটি কর্পোরেশন কমিউনিটি সেন্টারে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিএমপি কমিশনার এ কথা বলেন তিনি।
কমিশনার আরো বলেন, মাদক বন্ধ করতে যা যা করা দরকার তাই করা হবে। মাদক ব্যবসায়ীদের পিছনের মদতদাতাদের খুঁজে বের করা হবে। ঢাকা শহরে কোন মাদকের আখড়া থাকলে পুলিশকে জানান, ব্যবস্থা নেয়া হবে। জঙ্গি ও সন্ত্রাস দমনে বাংলাদেশের সাফল্য সারা বিশ্বের কাছে বিস্ময় আর এর কৃতিত্ব দেশবাসীর।
এসময় ইভটিজিং, মাদক ও সন্ত্রাসী সম্পর্কে তিনি বলেন, পুলিশ ঢাকা শহরে হাজার হাজার উঠান বৈঠক করে ইভটিজিং, মাদক, সন্ত্রাসের বিরুদ্ধে জনমত সৃষ্টি করেছে। একের পর এক জঙ্গি আস্তানা খুঁজে বের করে ধংস করে দেয়া হয়েছে।

চাঁদাবাজী ও টেন্ডারবাজদের সম্পর্কে কমিশনার বলেন,বাসাবাড়ি করার সময় কেউ চাঁদা চাইলেই তাদের নিশ্চিহ্ন করে দেয়া হবে। পুলিশের সক্ষমতা বৃদ্ধি করা হয়েছে।

ঊাড়ির মালিক এবং ভাড়াটিয়া সম্পর্কে তিনি বলেন, নাগরিকদের তথ্য সংগ্রহ করা হয়েছে আর এ তথ্য ভান্ডারের নাম দেয়া হয়েছে সিটিজেন ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেম। নাগরিকদের এ তথ্য সংগ্রহের কারনে নিরাপত্তার ক্ষেত্রে যুগান্তকারী পরিবর্তন হয়েছে।
পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর যাতে করে মানুষ নিরাপদে পালন ও উদযাপন করতে পারে সে ব্যাপারে প্রস্তুতি নেয়া হয়েছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD