1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৪৫ পূর্বাহ্ন

স্ত্রীকে খুন করে ২ সন্তান নিয়ে স্বামী উধাও

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯

ঢাকা টোয়েন্টিফোর ডেস্ক | বৃহস্পতিবার,৯ মে ২০১৯: বাগেরহাটের শরণখোলা উপজেলায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে খুন করে দুই সন্তানকে নিয়ে স্বামীর উধাও হওয়ার অভিযোগ পাওয়া গেছে। নিহত গৃহবধূর নাম লাকি (২৮)।

বৃহস্পতিবার ভোররাত ৪টার দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের উত্তর আমড়াগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লাকি উপজেলার কালীবাড়ি এলাকার খলিল হাওলাদারের মেয়ে।

ঘাতক স্বামী নুরুল আমিন উপজেলার উত্তর আমড়াগাছিয়া গ্রামের আ. হক চৌকিদারের ছেলে। নিহতের ভাই নুরুল ইসলাম বলেন, ভোররাত ৪টার দিকে নুরুল আমিন মোবাইল ফোনে জানান, লাকি গুরুতর অসুস্থ। পরে বোনের বাসায় এসে ঘরে লাকির নিথর দেহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। এর পর থানায় খবর দেয়া হয়।

নুরুল আমিন তার দুই সন্তানকে নিয়ে কোথায় গেছে-তা কেউ বলতে পারছে না। নুরুল আমিনের মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হয়েছে। তবে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সুদেব পাল জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে এবং সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। পারিবারিক কলহ কেন্দ্র করে খুনের ঘটনা ঘটতে পারে। এ ক্ষেত্রে তাদের সন্দেহের তীর লাকির স্বামী নুরুল আমিনের দিকে।

শরণখোলা থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মফিজুর রহমান জানান, এ ঘটনায় লাকির স্বামী নুরুল আমিনকে আসামি করে শরণখোলা থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD