1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:৩৪ পূর্বাহ্ন

পথশিশু এবং দুঃস্থ মানুষের জন্য ছাত্রলীগের ইফতার আয়োজন

Reporter Name
  • প্রকাশিত | শনিবার, ১১ মে, ২০১৯

রাসেল খান | শুক্রবার,১০ মে ২০১৯:
শুক্রবার রাজধানীর উত্তরার ৫নং সেক্টর এলাকায় পথশিশু এবং সাধারণ দুঃস্থ মানুষের জন্য উন্মুক্ত ইফতার মাহফিলের আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ।
ইফতারের সময় সারি সারি প্লেটে ইফতার সাজানো আর সাধারণ মানুষের উপস্থিতি । সবাই অচেনা কিন্তু ধর্মীয় আচার এবং মানবিকতা যেন এক করেছে সবাইকে এই ইফতার মাহফিলে।
সেখানে একটি ব্যানারে লেখা দেখা যায় ‘’পথশিশু এবং দুঃস্থ সাধারণ মানুষের জন্য আয়োজিত ইফতার মাহফিল। সহযোগিতা ও অনুপ্রেরণায় মানবতার ফেরিওয়ালা গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, জিএস(ডাকসু)।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে প্রায় দেখা যায় বিভিন্ন সামাজিক এবং মানবিক কাজকর্মে নিজেকে সম্পৃক্ত রাখেন এবং সকল ছাত্রলীগ নেতাকর্মীকেও তেমনটি করার নির্দেশ দেন এবং অনুপ্রেরণা যোগান। গোলাম রাব্বানী স্বপ্ন দেখেন একটি ইতিবাচক ও মানবিক ছাত্রলীগ গড়ে তোলার। সেই লক্ষ্যে অর্জনে তিনি কাজ করার অনুপ্রেরণা দেন এবং প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা করেন সকল নেতাকর্মীকে। পথশিশুদের শিক্ষার ব্যবস্থা করা থেকে শুরু করে বিভিন্ন সময়ে সাধারণ এবং দুঃস্থ মানুষের মাঝে খাবার, বস্ত্র এবং নগদ অর্থ দিয়ে সাহায্য করতে দেখা যায় তাকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

পথশিশু এবং দুঃস্থ মানুষের জন্য ছাত্রলীগের ইফতার আয়োজন তারই এক অনুসারী ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তাজওয়ার ওয়ালী উপস্থিত থেকে আয়োজন করেছে এই ইফতার মাহফিল।
তাজওয়ার ওয়ালী বলেন ‘মানবতার ফেরিওয়ালা গোলাম রাব্বানী ভাইয়ের অনুপ্রেরণা, সাহস এবং সহযোগিতা নিয়ে বাংলাদেশ ছাত্রলীগ এবং দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নিরলস পরিশ্রম করে যাবেন।’

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD