বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং |

বাংলাদেশ ছাএলীগের পুনাঙ্গ কমিটিতে উপ বিষয়ক ধর্ম সম্পাদক পদ পেলেন বান্দরবানের মন্ত্রী পুএ রবীন বাহাদুর

বান্দরবান | মঙ্গলবার,১৪ মে ২০১৯ :
বাংলাদেশ ছাত্রলীগের নতুন পূর্ণাঙ্গ কমিটিতে পদোন্নতি পেয়েছেন পার্বত‌্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী ও বান্দরবান আসনের সংসদ সদস‌্য বীর বাহাদুরের ছেলে রবিন বাহাদুর।এবারের ৩০১ সদ‌স‌্য বিশিষ্ট কমিটিতে তাঁকে ‍উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে পদোন্নতি দেওয়া হয়েছে। এর আগের কমিটিতে তিনি ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস‌্য।

এদিকে বীর পুত্র রবিনকে কেন্দ্রীয় কমিটিতে পদোন্নতি দেওয়ায় ক্ষমতাসীন দল আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের বিভিন্ন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের মাঝে আনন্দ উল্লাস লক্ষ‌্য করা গেছে।ছাত্রলীগ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক নেতা ও সুশীল সমাজের মানুষ নিজ এলাকার ছেলের রাজনীতে পদোন্নতি নিয়ে রবিনকে অভিনন্দন জানাচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ‌্যমে।

বাবা বীর বাহাদুরের হাত ধরে রাজনীতে আসা রবিন বাহাদুর ইতোমধ‌্যেই জেলার ছাত্রসমাজের মাঝে নিজের অবস্থান সুদৃঢ় করতে সক্ষম হয়েছেন। অনেকে তাকে বাবার মতো বিচক্ষণ রাজনৈতিক হিসেবে দেখছেন।সোমবার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর রবিনকে অভিনন্দন জানিয়েছেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশীল। এছাড়াও অন‌্যন‌্য নেতৃবৃন্দ রবিনকে ডিজিটাল বান্দরবানের ভবিষ‌্যৎ নক্ষত্র হিসেবে আখ‌্যায়িত করে শুভেচ্ছা জানিয়েছেন।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)