1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ০৮ মে ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

ঈদের আগেই পাটকল শ্রমিকদের সকল পাওনা পরিশোধের আহ্বান ইসলামী আন্দোলনের

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ১৮ মে, ২০১৯

ডেস্ক রিপোর্ট | শনিবার,১৮ মে ২০১৯:
শেখ নাসির উদ্দিন, খুলনা: খুলনা খালিশপুরে পাটকল শ্রমিকদের বকেয়া বেতন ও মুজুরী পরিশোধ না করায় উদ্বেগ প্রকাশ এবং চুক্তি মোতাবেক ঈদের আগে সকল পাওনা পরিশোধের আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন খুলনা মহানগর নেতৃবৃন্দ।

গতকাল শুক্রবার (১৭ মে) এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, পবিত্র মাহে রমজানে প্রত্যেক মুসলমানকে রোজা রাখতে হয়। তারমধ্যে মিল শ্রমিকরাও বাদ যায়না। পাটকল চালু রেখে নৈতিক এবং মানবিক কারনে শ্রমিকদের সাথে মিল কর্তৃপক্ষের সম্পাদিত চুক্তি মোতাবেক ঈদের আগে সকল বকেয়া মুজুরি ও বেতন পরিশোধ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

বিবৃ‌তি দাতারা হলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতী আমানুল্লাহ, সেক্রেটারী শেখ মুহাঃ নাসির উদ্দিন, সহ সভাপতি মাওঃ মোজাফ্ফার হোসাইন, শেখ হাসান ওবায়দুল করীম, জয়েন্ট সেক্রেটারী মাওঃ দ্বীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক জিএম সজীব মোল্লা, সহ সাংগঠনিক মোল্লা রবিউল ইসলাম তুষার, প্রচার সম্পাদক মোঃ তরিকুল ইসলাম কাবির, সহ প্রচার আব্দুর রশীদ, দপ্তর সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, সহ দপ্তর প্রিন্সিপাল শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক মুক্তিযুদ্ধা জিএম কিবরিয়া, সহ অর্থ আলহাজ্ব মোমিনুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক আলহাজ্ব মাওঃ ইমরান হোসাইন, সহ প্রশিক্ষণ মুফতী ইসহাক ফরীদি, ছাত্র ও যুব বিষয়ক মাওঃ আব্দুল্লাহ আল মাহমুদ ফয়সাল, শিক্ষা ও সংস্কৃতি মুফতী মনোয়ার হোসাইন, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট কামাল হোসেন, কৃষি ও শ্রম বিষয়ক আলহাজ্ব আমজাদ হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব আব্দুস ছালাম, মহিলা ও পরিবার বিষয়ক ডাঃ মাওঃ নাসির উদ্দিন, সংখ্যালঘু বিষয়ক মাওঃ হাফিজুর রহমান, নির্বাহী সদস্য মুফতী মাহবুবুর রহমান, আলহাজ্ব মাওঃ শায়খুল ইসলাম বিন হাসান, আলহাজ্ব আবু তাহের ও মাওঃ সিরাজুল ইসলাম।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD