সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

উত্তরায় পিস্তল ও ইয়াবা সহ আটক ৩

রাসেল খান,
রাজধানীর উত্তরার ১১ নাম্বার সেক্টর এলাকা থেকে পিস্তল ও ইয়াবা সহ তিনজনকে আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ।
আটক হওয়া ব্যাক্তিরা হলেন, ইয়াসিন (৩২), ইব্রাহীম (৪২) ও মুসা (৩২)।
পুলিশ জানায়, আটককৃত ব্যাক্তিরা উভয়ই উত্তরা ১১ নাম্বার সেক্টর ১৫ নাম্বার সড়কের ৭২ নাম্বার বাড়ীর ৬ তলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন। এবং তারা ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্যবসায়ীদের জিম্মি করে টাকা পয়সা হাতিয়ে নিত। শুক্রবার সকাল সাড়ে ১১ টায় দিকে অভিযান চালিয়ে তাদের নিকট থেকে দুইটি খেলনা (লাইটার) পিস্তল একটি বিদেশি ৬৫ পিস্তল একটি ম্যাগাজিন চার রাউন্ড গুলি একটি ওয়াকিটকি সহ বেশ কিছু ইয়াবা উদ্ধার করি।
এবিষয়ে উত্তরা পশ্চিম থানার এসআই মিজান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, উত্তরা ১১ নাম্বার সেক্টরের একটি বাসায় অস্ত্রধারী কয়েকজন ব্যাক্তি একটি ফ্লাট বাসায় অবস্থান করছে আমি এবং আমার সঙ্গীয় ফোর্স এএসআই নাজমুল ও এএসআই মফিজুল খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে সকাল আনুমানিক সাড়ে ১১ টার দিকে দুইটি খেলনা পিস্তল একটি বিদেশি পিস্তল চার রাউন্ড গুলি একটি ম্যাগাজিন একটি ওয়াকিটকি সহ আটক করি। পরে রুমের ভিতরে তল্লাশি চালিয়ে বেসকিছু ইয়াবা উদ্ধার করি।

সহকারী পুলিশ কমিশনার সচীন মৌলিক জানান, আটককৃতরা অনেক দিন ধরেই বিভিন্ন পেশাজীবীদের টার্গেট করে ছিনতাই করতো। এ জন্য তারা সব সময় অস্ত্র বহন করতো তিনি আরো জানান, আটককৃত ব্যাক্তিরা উত্তরা সহ রাজধানীর বিভিন্ন স্থানে ডিবি পুুুুলিশ পরিচয় দিয়ে নানা অপরাধ করে বেড়াতো। এরই ধারাবাহীকতায় গোপন সংবাদের ভিত্তিতে সকালে অভিযান
চালিয়ে তাদের আটক করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)