1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

হবিগঞ্জে ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ২৫ মে, ২০১৯

হবিগঞ্জ | শনিবার,২৫ মে ২০১৯: হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে অষ্টম শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ধর্ষণের শিকার ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার বিকালে বানিয়াচং উপজেলার উমরপুর গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকালে কাদিরগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির শিক্ষার্থীকে ফুঁসলিয়ে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে একই গ্রামের জুনেদ বর্মণের ছেলে ৮ম শ্রেণির শিক্ষার্থী বিদ্যুৎ বর্মণ। পরে ওই ছাত্রী বিষয়টি জানালে পরিবারের লোকজন স্থানীয় মুরুব্বিদের স্মরণাপন্ন হন। স্থানীয় মুরুব্বিরা বিষয়টি সমাধানের চেষ্টা করেন। কিন্তু বিষয়টি সমাধান না হওয়ায় বৃহস্পতিবার বিকালে ধর্ষণের শিক্ষার শিশুর পরিবার মার্কুলি ফাঁড়ি পুলিশকে বিষয়টি অবগত করেন। ওই দিনই বিকালে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বিদ্যুৎকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে। এররপ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ধর্ষণের শিকার শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে মার্কুলি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মণির সাদ্য জানান, গ্রেফতারের পর অভিযুক্ত বিদ্যুৎ ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD