1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন

বিশ্বকাপের ফাইনালে খেলবে কারা, জানালেন ম্যাকগ্রা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২৮ মে, ২০১৯

স্পোর্টস ডেস্ক | মঙ্গলবার,২৮ মে ২০১৯:
ঘাড়ে নিঃশ্বাস ফেলছে আইসিসি বিশ্বকাপের দ্বাদশ আসর। আসন্ন বিশ্বকাপে সবচেয়ে ফেভারিট কোন দল এনিয়ে বিশ্লেষণে মেতে উঠেছে ক্রিকেট বিশ্লেষকরা। এবার সে বিশ্লেষকদের তালিকায় যোগ দিলেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি গ্লেন ম্যাকগ্রা।

তিনি বিস্ময়কর ভবিষ্যদ্বাণী নিয়ে সমর্থকদের কাছে এসেছেন। ম্যাকগ্রা সম্প্রতি ভারত সফরকালে ইএসপিএন ক্রিকইনফোকে বলেন, ‘ইংল্যান্ড, একদিনের ক্রিকেটে খুব ভালো একটি দল’। আমার কাছে মনে হচ্ছে তারা এই বিশ্বকাপে ফেভারিট, তাই আমি মনে করি তারা খুব ভাল করবে।

তিনি এক প্রশ্নের উত্তরে হেসে বলেন, আপনাকে বর্তমান ফর্মে যেতে হবে। ইংল্যান্ড দল তাদের খেলা দিয়ে আমাকে অবাক করেছে। তারা এখন প্রতিনিয়ত বড় স্কোর করেছে। অন্যান্য দলগুলো প্রথম ১৫ ওভার এবং শেষ ১৫ ওভার অ্যাটাক করে খেলে রান তুলছে। কিন্তু ইংল্যান্ড ও ভারত সম্পূর্ণ ৫০ ওভার অ্যাটাক করে খেলে বড় স্কোর করছে। যা সাধারণত টি-টোয়েন্টি ক্রিকেটের প্রভাব বলা যেতে পারে। তাই আমি মনে করি ইংলিশ কন্ডিশনে ইংল্যান্ড দল ফেভারিট। তবে অস্ট্রেলিয়াও ভাল করতে পারে।

ম্যাকগ্রা বলেন, ভারত ও অস্ট্রেলিয়ার ফর্ম ও অতীত ইতিহাসের ভিত্তিতে তারাও স্পষ্ট দাবীদার। দক্ষিণ আফ্রিকাও একটি ভাল দল।

উইন্ডিজকে ‘অন্ধকার ঘোড়া’ আখ্যায়িত করে এ ক্রিকেট কিংবদন্তি বলেন, তারা ভাল এবং খারাপ উভয়ভাবে খেলতে পারে, সম্ভবত পাকিস্তানও এমন। তবে এটি একটি আকর্ষণীয় বিশ্বকাপ হতে যাচ্ছে। ইংল্যান্ড ও ভারতকে হারানো কঠিন। আমি একটু চিন্তিত ছিলাম অস্ট্রেলিয়া কিভাবে বিশ্বকাপে যাচ্ছে। কিন্তু তাদের ফর্ম সত্যিই আমাকে অবাক করেছে। তারা এমন অবস্থার মধ্যে সত্যিই ভাল করছে। আমার মনে হয়, তারাও ফাইনালে খেলবে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD