বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

ফেসবুকে আওয়ামীলীগ নেত্রীর সাথে দুর্ব্যবহার করায় উত্তরা পশ্চিম থানা জিডি

নিজস্ব প্রতিবেদক:
উত্তরা পশ্চিম থানা আওয়ামীলীগের কার্য-নির্বাহী সদস্য আয়েশা সুলতানা শিমু নূরকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ইনবক্সে গালাগাল ও অভদ্র আচরণের অভিযোগে উত্তরা পশ্চিম থানায় সাধারন ডাইরী (জিডি) করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে শিরিন মেহেদি সাথী নামের একটি ফেসবুক একাউন্ট থেকে নিজেকে গণমাধ্যমকর্মী পরিচয় দিয়ে শিমু নুরকে অকথ্য ভাষায় গালাগাল(চ্যাটিং) করা হয়।
পরে ঐ নেত্রী হতভম্ব হয়ে নিজ টাইমলাইনে বিষয়টি পোস্ট করেন গালাগালের শিকার হওয়া আওয়ামীলীগ নেত্রী আয়েশা সুলতানা শিমু।
বিষয়টির ব্যাপারে ওই নেত্রীর কাছে জানতে চাইলে তিনি জানান, “উত্তরাতে সাংবাদিকদের আমরা রাজনীতিবীদরা অত্যন্ত সম্মানের চোখে দেখি। কিন্তু সাংবাদিক পরিচয় দিয়ে কেউ আমাদেরকে গালাগাল করবে এটা কখনোই কাম্য হতে পারেনা। শিরিন মেহেদি সাথী নামক ওই আইডি থেকে আমার সাথে যে খারাপ আচরণ করা হয়েছে এর জন্য আমি আইনের দ্বারস্থ হয়েছি।
অন্যদিকে, শিরিন মেহেদি সাথী নামের ওই ফেসবুক ব্যবহারকারী যে গণমাধ্যমে স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করছে উক্ত প্রতিষ্ঠানটির সম্পাদক জানান,আমি বিষয়টি নিয়ে যতটুকু জেনেছি, শিরিন মেহেদি সাথীর ফেসবুক একাউন্টটি হ্যাক হয়েছে এবং ওই আইডি ব্যবহার করে উত্তরায় বসবাসরত বিভিন্ন মানুষের সাথে খারাপ আচরণ করা হচ্ছে।

এদিকে, মানসিক হয়রানি ও গালাগালের শিকার হওয়া উত্তরায় বসবাসরত আওয়ামী লীগ নেত্রী আয়েশা সুলতানা শিমু বিষয়টি নিয়ে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করেছে (জিডি নং- ২০৪৬,তারিখ: ৩০/০৫/২০১৯)। সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ তপন চন্দ্র সাহা।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)