1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:৩৬ অপরাহ্ন

গাবতলী বাসস্ট্যান্ডে র‍্যাব-পুলিশের কড়া নিরাপত্তা

Reporter Name
  • প্রকাশিত | সোমবার, ৩ জুন, ২০১৯

নিজস্ব প্রতিবেদক | সোমবার,৩ জুন ২০১৯:
আর মাত্র একদিন পরেই মুসলিম উম্মাহর অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। তাই প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে রাজধানী ছাড়ছেন ঘরমুখো মানুষ। ঈদযাত্রা নির্বিঘ্ন করতে রাজধানীর গাবতলী বাসস্ট্যান্ড এলাকায় নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তাসহ সব ধরনের বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে গাবতলী বাসস্ট্যান্ড এলাকায় দায়িত্ব পালন করছে র‍্যাব, পুলিশ, ট্রাফিক পুলিশ ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) ভিজিলেন্স টিম।

সোমবার (৩ জ্জুন) গাবতলী বাস টার্মিনাল ঘুরে এমন চিত্রই দেখা যায়।

ঈদে ঘরমুখো মানুষের নিরাপত্তায় গাবতলী বাস টার্মিনালের প্রবেশমুখেই বসানো হয়েছে পুলিশের ওয়াচ টাওয়ার, র‍্যাবের অস্থায়ী ক্যাম্প, বিআরটিএ’র ভিজিলেন্স টিম ক্যাম্প।

টার্মিনালের মূলফটকের উল্টা পাশে তৈরি করা হয়েছে ট্রাফিক কন্ট্রোল অ্যান্ড কমান্ড সেন্টার। এছাড়া গাবতলী গরুর হাট (পর্বত) মোড়ে বসানো হয়েছে ওয়াচ টাওয়ার ও চেকপোস্ট।

ডিএমপি ট্রাফিক পশ্চিম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) আবু তোরাব মো. শামসুর রহমান বলেন, ‘ঈদে ফিটনেসবিহীন গাড়ি রাস্তায় নামতে না পারে বিষয়টি নিশ্চিত করতেই চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়া ঘরমুখো মানুষের নিরাপত্তায় দায়িত্ব পালন করছে পুলিশের ওয়াচ টাওয়ার, র‍্যাবের অস্থায়ী ক্যাম্প, বিআরটিএ’র ভিজিলেন্স টিম।’

গাবতলী হানিফ কাউন্টারের ম্যানেজার সবুজ মিয়স বলেন, ‘শুক্রবার থেকে সরকারি ছুটি শুরু হওয়ায় বৃহস্পতিবার থেকেই টিকিট বিক্রি বেড়েছে। উত্তর ও দক্ষিণাঞ্চলের টিকিট বিক্রি বেড়েছে। অনেকেই টিকিটের জন্য এসে টিকিট না পেয়ে ভেঙে ভেঙেই বাড়ি যাচ্ছেন।’

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD