বৃহস্পতিবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

ব্লাউজ ছাড়াই ফটোশুট প্রিয়াঙ্কার!

বিনোদন ডেস্ক | রবিবার, ৯ জুন ২০১৯:
বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের পর যেন বেশি আলোচনায়, বেশি সমালোচনায়। কিছুদিন আগে মেট গালা ফ্যাশন শোতে অদ্ভুত ধরণের পোশাক পরে আলোচিত-সমালোচিত হয়েছিলেন, এবার ব্লাউজবিহীন ফটোশ্যুট করে নতুন বিতর্কে জড়ালেন তিনি।

এবার দেশি গার্লের শাড়ি পড়ার স্টাইল নিয়ে বিতর্ক শুরু হয়েছে। কারণ, এক বিশেষ ফটোশুটের জন্য তাকে ব্লাউজ ছাড়াই শাড়ি পরতে হয়েছিল। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবিই পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তার এইভাবে শাড়ি পরা নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে তুমুল বিতর্ক। ভারতীয় প্রথা অনুযায়ী ব্লাউজের সঙ্গে শাড়ি না পরায় নেটিজেনদের রোষের মুখে পড়েছেন প্রিয়াঙ্কা। দেশীয় সংস্কৃতিকে তিনি অপমান করেছেন বলেও অনেকে অভিযোগ করেছেন।

তবে শুধু যে নিন্দা জুটেছে এমনটাই নয়। শাড়িকে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য নেটিজেনদের একাংশ আবার প্রিয়াঙ্কার সাহসিকতার প্রশংসাও করেছেন।

উল্লেখ্য, ব্লাউজ ছাড়া ওই সাহসী ফটোশুট করা হয়েছিল বিখ্যাত মার্কিন ফ্যাশন ম্যাগাজিন ‘ইনস্টাইল’-এর প্রচ্ছদের জন্য। ফ্যাশন ম্যাগাজিনটির জুলাই সংখ্যার ‘প্রচ্ছদ কন্যা’ হিসাবে সাহসী অবতারে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)