মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

পরীমনি-তামিমের ব্রেকআপ!

বিনোদন ডেস্ক | মঙ্গলবার,১১ জুন ২০১৯:
দীর্ঘদিন ধরে পরীমনির সঙ্গে তামিমের কোনো নতুন ছবি দেখা যাচ্ছে না ফেসবুক পেজে। আর তাতেই প্রশ্ন জন্মেছিল বিনোদন সংশ্লিষ্ট মানুষজনের। তবে অবশেষে আজ (১১ জুন) বিষয়টি স্পষ্ট হলো। দুই বছর ধরে প্রেম করেছেন চিত্রনায়িকা পরীমনি আর বিনোদন সাংবাদিক তামিম হাসান। সে ধারাবাহিকতায় এ বছর ১৪ এপ্রিল তাদের বাগদান হয়। দুই পরিবারেরই আত্মীয়স্বজন সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাগদান অনুষ্ঠানের পর পরীমনি জানিয়েছিলেন, সামনে যে কোনো ১৪ এপ্রিল তারা বিয়ে করবেন। সেভাবেই সবকিছু এগোচ্ছিল। কিন্তু হঠাৎ করে তাদের বিচ্ছেদের খবর শোনা যায়। ইতোমধ্যে পরীমনির ফেসবুক পেজ থেকে বাগদানসহ তাদের দুজনের বিভিন্ন সময়ে তোলা অনেক ছবি সরিয়ে ফেলা হয়েছে।

তাদের ঘনিষ্ঠজনরা বলছেন, প্রায় দেড় মাস হলো তাদের সম্পর্ক শেষ হয়ে গেছে। পরীমনি আজ আনুষ্ঠানিকভাবে সেটা স্বীকারও করলেন। তিনি তামিমের সঙ্গে সম্পর্ক না থাকার বিষয়ে জানালেন, সম্পর্ক তো সেটাই শেষ হয়, যেটা আসলেই হয়। দুজনের সম্পর্কে ফাটল নিয়ে তিনি একা কিছু বলতে চাননি। এক্ষেত্রে কথা বললে দুজনেরই কথা বলতে হবে বলে জানিয়েছেন। এছাড়া তামিমকে ইঙ্গিত করে পরীমনি তার কাজকে অসম্মান করার অভিযোগও তুলেছেন। যাই হোক, পরীমনির কথার মাধ্যমে বাংলা চলচ্চিত্রের আলোচিত এ নায়িকার প্রেমপর্বের ইতি ঘটেছে সেটা আজ স্পষ্ট হয়ে গেল।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)