1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১২ জুন ২০২১, ০৫:১৯ অপরাহ্ন

ব্রিস্টলে বৃষ্টি, হলো না বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ১১ জুন, ২০১৯

স্পোর্টস ডেস্ক | মঙ্গলবার,১১ জুন ২০১৯:
বৃষ্টি না থামায় শেষমেশ বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ব্রিস্টলের আবহাওয়ার যে অবস্থা তাতে ম্যাচটি শুরু করার মতো পরিস্থিতি না থাকায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় দুলই একটি করে পয়েন্ট পেয়েছে। চার ম্যাচ খেলে ৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে বাংলাদেশ এখন সপ্তম অবস্থানে আছে। আর চার ম্যাচ খেলে চার পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে আছে শ্রীলঙ্কা।

শ্রীলঙ্কার-বাংলাদেশের গুরুত্বপূর্ণ ম্যাচ এ শুরু হওয়ার কথা যদিও বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়। সেই হিসাবে টস হওয়ার কথা ছিল বিকাল তিনটায়। কিন্তু বৃষ্টির কারণে এখনো টস অনুষ্ঠিত হয়নি। বিশ্বকাপের এই আসরে আজ বাংলাদেশ ও শ্রীলঙ্কা উভয় দলেরই চতুর্থ ম্যাচ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২১ রানে জয়ের মাধ্যমে বিশ্বকাপ শুরু করার পর নিউজিল্যান্ডের কাছে ২ উইকেটে ও ইংল্যান্ডের কাছে ১০৬ রানে হারে বাংলাদেশ।

অন্যদিকে, নিউজিল্যান্ডের কাছে দশ উইকেটে হেরে বিশ্বকাপ মিশন শুরু করে শ্রীলঙ্কা। এরপর আফগানিস্তানকে বৃষ্টি আইনে ৩৪ রানে হারায় তারা। তারপর শ্রীলঙ্কা ও পাকিস্তানের মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

প্রসঙ্গত, ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশ ও শ্রীলঙ্কা এখন পর্যন্ত ৪৫টি ম্যাচে মুখোমুখি হয়েছে। এর মধ্যে বাংলাদেশ জিতেছে ৭টিতে। শ্রীলঙ্কা জিতেছে ৩৬টিতে। বাকি দুইটি ম্যাচ পরিত্যক্ত হয়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD