1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৯:৫৯ অপরাহ্ন

নরসিংদীতে তরুণীকে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় আটক -১

Reporter Name
  • প্রকাশিত | বুধবার, ১৯ জুন, ২০১৯

নরসিংদী প্রতিনিধি,
নরসিংদীতে কলেজ ছাত্রীকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টার ঘটনায় সঞ্জিব রায়(২৪) নামে একজনকে জিজ্ঞাবাদের জন্য আটক করেছে ডিবি পুলিশ। আজ শুক্রবার (১৪ জুন) সকালে উপ-পরিদর্শক আব্দুল গাফফার এর নেতৃত্বে রায়পুরা থেকে তাকে আটক করা হয়।
নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ (বিপিএম,পিপিএম) জানান, এ ঘটনায় ভিকটিমের ভাইয়ের শেলক সঞ্জিবকে সন্ধেহ জনক ভাবে জিজ্ঞাবাদের জন্য আটক করা হয়েছে। সে রায়পুরা উপজেলার পৌর শহরের ননী গোপাল রায় এর ছেলে। যারাই ওই তরুণীকে আগুন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা যারা করেছে তাদের কি উদ্দেশ্য ছিল তা তদন্ত সাপেক্ষে জানা যাবে। এই ঘৃন্য অপরাধের সাথে জড়িতদের আইনের আওতায় আনতে সব ধরনের ব্যবস্থা নেয়া হবে বলে সাংবাদিকদের জানান তিনি।

বৃহস্পতিবার(১৩ জুন) রাতে নরসিংদী শহরের বীরপুর মহল্লার বর্মন পাড়ায় পুড়িয়ে হত্যা করার উদ্দেশ্যে তরুণীর গায়ে আগুন দিয়ে ঝলসে দিয়েছে দুর্বত্তরা। আহত তরুণীর নাম ফুলন রানী বর্মন (১৭) সে ওই মহল্লার যোগেন্দ্র বর্মনের মেয়ে। ফুলন রাণী নরসিংদীর উদয়ন কলেজ থেকে ২০১৮ সালের এইচ.এস. সি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিল বলে জানান তার স্বজনরা। পরে সে আর কলেজে ভর্তি হয়নি।
এ ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তরুণীকে নরসিংদী সদর হাসাপাতাল নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়।

জানা যায়, তার পরিচিত কাকা শাজাহান মুক্তারের সাথে রেল লাইনের পাশের দোকান কেক কিনে বাড়ি ফেরার পথে একটি ফাকা জায়গায় অন্ধকারের মধ্যে কার পিছন থেকে দাহ্য কিছু ছুড়ে মারে এক যুবক ও অপর এক যুবক তার গায়ে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। এ সময় আগুনে পোড়া যন্ত্রণার আর্ত চিৎকার শুনে আশেপাশের মানুষ তাকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে যায়। সে এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে চিকিৎসাধী অবস্থায় রয়েছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD