মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

প্রথমবারের মতো বিধবা চরিত্রে মৌটুসী

বিনোদন ডেস্ক | সোমবার,২৪ জুন ২০১৯:
প্রথমবারের মতো নাটকে বিধবা নারীর চরিত্রে অভিনয় করছেন মৌটুসী বিশ্বাস। নাম ‘জলকুমারী’। এর গল্প লিখেছেন পান্থ শাহরিয়ার। নাটকটি পরিচালনা করছেন নিয়াজ মাহবুব। বর্তমানে ঢাকার অদূরে মানিকগঞ্জে চলছে নাটকটির শুটিং।
এতে অভিনয় প্রসঙ্গে মৌটুসী বলেন, ‘জলকুমারী’ গল্পনির্ভর একটি নাটক। এখানে ভিন্নধর্মী চরিত্রে আমাকে দেখা যাবে। কারণ এর আগে বিধবার চরিত্রে আমাকে দেখা যায়নি। নাটকে সমাজে অবহেলিত মানুষের জন্য এক ধরনের বার্তা দেওয়ার চেষ্টা করা হয়েছে। আশা করি নাটকটি দর্শকদের ভালো লাগবে।’

নাটকে মৌটুসী বিশ্বাস ছাড়া আরও অভিনয় করছেন মামুনুর রশীদ, শতাব্দী ওয়াদুদ ও রিমি করিম প্রমুখ। নাটকটি শিগগিরই বিটিভিতে প্রচারিত হবে। এদিকে খণ্ড নাটকের পাশাপাশি বর্তমানে ধারাবাহিক নাটক ও ওয়েব সিরিজের কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন মৌটুসী বিশ্বস। বেসরকারি চ্যানেল বাংলাভিশনে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক নাটক ‘পাগলা হাওয়া’। এতে তার সহশিল্পী আনিসুর রহমান মিলন, অপর্ণা ঘোষ ও নাঈম।

এছাড়া ‘পাফ ড্যাডি’ শিরোনামে ১০ পর্বের থ্রিলারধর্মী একটি ওয়েব সিরিজেও তাকে দেখা যাবে। এই সিরিজে চিত্রনায়িকা পরীমনি, ইন্তেখাব দিনার, বিজরী বরকতউল্লাহ, পীযূষ বন্দ্যোপাধ্যায় ও আব্দুন নূর সজলের মতো তারকারা রয়েছেন।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)