সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

রিফাত হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আরো চারজন আটক

বরিশাল | শুক্রবার,২৮ জুন ২০১৯:
রিফাত হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আরো চারজন আটক
বরগুনা শহরের কলেজ রোড এলাকায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বরিশাল থেকে চার যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে বরিশাল লঞ্চঘাট থেকে তাদের আটক করে বরিশাল কোতোয়ালি মডেল থানা-পুলিশ।

আটককৃত চার যুবক বরিশাল থেকে ঢাকাগামী এমভি মানামী লঞ্চে চড়ে ঢাকার উদ্দেশে রওনা হচ্ছিলেন। তবে লঞ্চ ছাড়ার আগেই পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত চারজনের বাড়ি বরগুনা জেলার বিভিন্ন এলাকায়। তাদের মধ্যে একজনের চেহারা রিফাত হত্যা মামলার এক আসামির সঙ্গে মিল রয়েছে।

এ মুহূর্তে থানায় পুলিশের বরিশাল রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তারা আটককৃত যুবকদের জিজ্ঞাসাবাদ করছেন বলে জানা গেছে। রিফাতের ওপর হামলার ভিডিও ফুটেজ দেখেও তাদের শনাক্তের চেষ্টা চলছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

ওসি আরো বলেন, আটককৃত যুবকদের শনাক্তে বরগুনা জেলা পুলিশের সাহায্য নেওয়া হচ্ছে। রিফাত হত্যায় তাদের সম্পৃক্ততা পেলে আটক চারজনকে বরগুনা জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। আর সম্পৃক্ততা না থাকলে জিজ্ঞাসাবাদের পর তাদের ছেড়ে দেওয়া হবে।

তবে বরিশাল কোতোয়ালি মডেল থানা-পুলিশের এই কর্মকর্তা আটক চার যুবকের নাম বলতে চাননি। তিনি বলেন, তারা যে নাম-ঠিকানা বলছেন তা সত্য কিনা যাচাই-বাছাই করে দেখা হচ্ছে। তাদের বলা নাম-পরিচয়ের বিষয়ে নিশ্চিত হলে প্রকাশ করা হবে।

এর আগে, রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় বৃহস্পতিবার রাত আটটা পর্যন্ত তিন আসামিকে আটক করেছে পুলিশ। তিন আসামির মধ্যে মামলার ৪ নম্বর আসামি চন্দনকে (২১) বৃহস্পতিবার সকালে আটক করা হয়। এরপর দুপুরে আটক হয় মামলার ৯ নম্বর আসামি হাসান (১৯)। তদন্তের স্বার্থে দুপুরে আটক আরেক আসামির নাম জানায়নি পুলিশ।

নিহত রিফাতের বাবা বুধবার ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পাঁচ থেকে ছয়জনকে আসামি করে বরগুনা সদর থানায় হত্যা মামলা করেন।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)