1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

রিফাতের খুনিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ৩০ জুন, ২০১৯

নিউজ ডেস্ক | রবিবার,৩০ জুন ২০১৯
বরগুনায় স্ত্রীর সামনে প্রকাশ্য দিবালোকে রিফাত শরীফকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় করা মামলার সব আসামিকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের নির্দেশনা চেয়ে হাইকোর্টে একটি রিট দায়ের করা হয়েছে।

রবিবার (৩০ জুন) সুপ্রিম কোর্টের আইনজীবী ইউনুস আলী আকন্দ হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় রিটটি দায়ের করেন।

একইসঙ্গে রিট আবেদনে এ মামলার আসামিদের গ্রেফতারের জন্য দেশের সকল বন্দর ও সীমান্তে রেড অ্যালার্ট জারির নির্দেশনা চাওয়া হয়েছে।

এদিন বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি আশরাফুল কামালের হাইকোর্ট বেঞ্চে রিট আবেদনটি উপস্থাপন করা হবে বলে জানিয়েছেন রিটকারী আইনজীবী।

এর আগে গত বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের মূল ফটকের পাশে রিফাতকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে কয়েকজন যুবক। সে সময় নানাভাবে নিজেকে রক্ষার চেষ্টা করেও বাঁচতে পারেনি রিফাত।

ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, কয়েকজন যুবক রিফাতকে ধারালো অস্ত্র দিয়ে একের পর আঘাত করছে। আর তাদের হাত থেকে স্বামীকে রক্ষার চেষ্টা করছেন রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। তিনি চিৎকার করে আশপাশের মানুষদের কাছে সাহায্য চাচ্ছিলেন।

আহত অবস্থায় প্রথমে তাকে বরগুনা জেনারেল হাসপাতালে ও পরে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসকরা রিফাতকে মৃত ঘোষণা করেন।

একমাত্র পুত্রকে নৃশংসভাবে হত্যার ঘটনায় রিফাতের বাবা দুলাল শরিফ বাদী হয়ে ওইদিনই একটি মামলা দায়ের করেন। মামলায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ১২ জনকে আসামি করে দায়ের করা ওই মামলার আসামিদের ধরতে জেলা পুলিশ সুপারের নেতৃত্বে অভিযান চলছে।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD