বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং |

টিকিট ছাড়াই দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ!

স্পোর্টস ডেস্ক | বৃহস্পতিবার,০৪ জুলাই ২০১৯:
বিনা পয়সায় দেখা যাবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ম্যাচটি। স্কুলপড়ুয়া শিক্ষার্থীদের মাঝে টিকিট বিনামূল্যে বিরতণ করবে এমসিসি। এমন উদ্যোগই নিয়েছে ক্রিকেটের আইনপ্রণেতা সংস্থা মেরিলিবোন ক্রিকেট ক্লাব (এমসিসি)। ইংল্যান্ডের কাছে নিউজিল্যান্ডের হারের পর সেমিফাইনালের লাইন-আপ চূড়ান্ত। যে কারণে সেমির আগে এখন সব ম্যাচই কেবল নিয়মরক্ষার।

এই নিয়মরক্ষার ম্যাচ দেখতে আগ্রহ দেখাচ্ছেন না এমসিসির সদস্যরা। তাই লর্ডসে অনুষ্ঠিত খেলাগুলোর তত্ত্বাবধানে থাকা এমসিসি বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে গ্যালারি ফাঁকা থাকার আশঙ্কা করছেন। যা লর্ডসের জন্য খুবই অপমানজনক। লর্ডসের গ্যালারি যাতে ফাঁকা না থাকে সেজন্য ২৫০টি টিকিট স্কুলপড়ুয়া শিশুদের মাঝে বিতরণ করবে এমসিসি।

বিশ্বকাপ ছাড়া অন্য ম্যাচগুলো এমসিসির সদস্যরা বিনামূল্যে দেখতে পারেন। বিশ্বকাপের ম্যাচ দেখার জন্য তাদের খরচ করতে হয় ৪৫ পাউন্ড। এমসিসির সদস্যদের জন্য এই অর্থ যৎসামান্যই বটে!

এর আগে ২০১৭ সালে নারী বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি লর্ডসে অনুষ্ঠিত হয়। ওই ম্যাচে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছিল স্বাগতিক ইংল্যান্ড। সেই ম্যাচটিতে হাতেগোনা কিছু দর্শক উপস্থিত ছিলেন। যে কারণে কঠোর সমালোচনা হয়েছিল।

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচেও যাতে লর্ডসের গ্যালারি ফাঁকা না থাকে সেজন্য টিকিট বিনামূল্যে বিতরণের উদ্যোগ নিয়েছে এমসিসি।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)