1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

মেয়ের বয়সী পরীমনিকে বিয়ে করছেন আলমগীর

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ৬ জুলাই, ২০১৯

বিনোদন ডেস্ক | শনিবার,০৬ জুলাই ২০১৯:
বাংলা চলচ্চিত্রের সোনালী যুগের অভিনেতা আলমগীর অভিনয়ের জন্য ৭ বার শ্রেষ্ঠ অভিনেতা ও দু’বার শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। রুপালি পর্দায় বিশেষত শাবানার সঙ্গে তার রসায়না দুর্দান্ত হলেও ব্যক্তিগত স্ত্রী দুবার বিয়ে করেছেন আলমগীর।

১৯৭৩ সালে স্ত্রী গীতিকার খোশনুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। তাদের ঘরে জন্ম নেয়া কন্যাটিই এই সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর। খোশনুরের সঙ্গে বিচ্ছেদের পর ১৯৯৯ সালে উপমহাদেশের শক্তিশালী গায়িয়া রুনা লায়লাকে বিয়ে করেন তিনি।

এবার তৃতীয় বিয়ে করছেন আলমগীর। তাও আবার মেয়ে বয়সী এক অভিনেত্রীকে। পাত্রীর নাম শুনলে যেকারও চোখ কপালে উঠতে পারে। শোনা যাচ্ছে, ঢাকাই ছবির ঝড় তোলা নায়িকা পরীমনিকে বিয়ে করছেন আলমগীর। কিন্তু এই পরীমনি আঁখি আলমগীরের চেয়েও বয়সে ছোট হতে পারেন।

না, এখানেই গল্পের শেষ নয়। ঘটনাটা অন্যখানে। বর্তমান সরকারের গেল মেয়াদের রেলমন্ত্রী মুজিবুল হক ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে বিয়ে করেন। বিয়ের পরই জমজ সন্তানের বাবা হন। রেলমন্ত্রীর বিয়ের পরই ধারা মাল্টিমিডিয়ার কর্ণধার আবুল হোসেন মজুমদার ঘোষণা দিয়েছিলেন ‘মন্ত্রীর বিয়ে’ তিনি একটি সিনেমা তৈরি করবেন।

রেলমন্ত্রীর খুব কাছের মানুষ হিসেবেই আবুল হোসেন মজুমদারের পক্ষ থেকে ‘মন্ত্রীর বিয়ে’ নামে চলচ্চিত্রটি প্রযোজনার ঘোষণা আসে। ছবিটি পরিচালনা করবেন জি. সরকার।

নতুন সেই চলচ্চিত্রেই মন্ত্রীর চরিত্রে নির্বাচন করা হয়েছে আলমগীরকে। যেখানে তার নতুন বউয়ের চরিত্রে থাকছেন পরীমনি। আর সেই ছবিতেই মেয়ের বয়সী পরীমনিকে বিয়ে করতে হবে আলমগীরের।

গেল বছরের ডিসেম্বরে ছবিটির মহরত অনুষ্ঠিত হলেও আসছে জানুয়ারিতে ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন প্রযোজক আবুল হোসেন মজুমদার।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD