মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

টিকটকের কল্যাণে স্বামীকে খুঁজে পেলেন!

নিউজ ডেস্ক | রবিবার, ৭ জুলাই ২০১৯:
টিকটকে মেতেছে তরুণ প্রজন্ম। নানা ভিডিও’র সঙ্গে নিজের অভিনয় জুড়ে দিয়ে রীতিমতো তারকা বনে যাচ্ছেন অনেকেই। আবার টিকটিকরে কারণে নানা অপরাধের পাশাপাশি মৃত্যুও হয়েছে। এবার টিকটিকের মাধ্যমে ঘটলো এক অভিনব ঘটনা। টিকটকের কল্যাণেই তিন বছর পর স্বামী সুরেশকে খুঁজে পেলেন তামিলনাড়ুর ভিল্লুপুরমের বাসিন্দা জয়াপ্রদা। ২০১৬ সালে দুই বাচ্চা ও স্ত্রী জয়াপ্রদাকে রেখে পালিয়ে যান সুরেশ। স্বামীকে খুঁজে না পেয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন জয়াপ্রদা।

অভিযোগ পেয়ে সুরেশকে খুঁজে বের করতে নামে পুলিশ। কিন্তু পুলিশ কিছু না করতে পারলে স্বামীর আশা ছেড়ে দিয়ে দুই সন্তান নিয়ে জীবন-যাপন শুরু করেন জয়াপ্রদা। তবে আশা ছেড়ে দিলেও টিকটক যেন আর্শিবাদ হয়ে এলো। টিকটকের মাধ্যমেই তিন বছর পর স্বামী সুরেশকে খুঁজে পেয়েছেন জয়াপ্রদা।

তিনি জানান, তার এক বন্ধুর মাধ্যমে সুরেশকে খুঁজে পান তিনি। একদিন হঠাৎ তার ওই বন্ধু তাকে জানায় যে, তিনি সুরেশের মতো একজন কাউকে টিকটক ভিডিওতে দেখেছেন। তারপর সে আবার পুলিশকে জানায়।

পুলিশ জানিয়েছে, এরপর ওই টিকটক ভিডিওর সূত্র ধরেই সুরেশের কাছে পৌঁছান তারা। এতে একটি স্বেচ্ছাসেবী সংস্থাও পুলিশকে সহায়তা করে। পুলিশ সেখানে গিয়ে জানতে পারে যে সুরেশ এক রূপান্তরকামীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন। এই রুপান্তরকামী সঙ্গেই সংসার পাঁতার জন্যই জয়াপ্রদা ও দুই সন্তানকে ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। একটি টিকটক ভিডিওতেও সুরেশের সঙ্গে ওই মহিলাকেও দেখা গিয়েছে।
সুরেশকে জয়াপ্রদার সঙ্গে সংসারে ফেরাতে সর্বতোভাবে চেষ্টা করছে তামিল পুলিশ।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)