বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

পলাশে জিনারদী ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করলেন ডাচ রানি

নিজস্ব প্রতিবেদক | বুধবার,১০ জুলাই ২০১৯:নরসিংদীতে পলাশ উপজেলায় জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার সরেজমিনে পরিদর্শন করলেন নেদারল্যান্ডের রানি ম্যাক্সিমা। তিনি বুধবার (১০ জুলাই) দুপুর ২টা ৩০ মিনিটে পলাশ উপজেলার জিনারদী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে পরিদর্শনে আসেন। পরে পরিদর্শন শেষে বিকাল ৩টা ৪০ মিনিটে ঢাকা উদ্যেশে রওনা দেন।
পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন নরসিংদী-২ পলাশের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ (ভিপিএম,পিপিএম), পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা ইয়াসমিন,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ফারহানা আলী, জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসার মোহাম্মদ কামরুল ইসলাম গাজী ও এটুআই প্রতিনিধিসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা।

ডাচ রানির পলাশে আগমন উপলক্ষ্যে বর্ণিল সাজে সাজানো হয় ডিজিটাল সেন্টারটি। রানিকে লাল গালিচায় ও ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় প্রশাসন। পুরো ইউনিয়নজুড়ে আইন শৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে কঠোর নিরাপত্তা জোরদার করা হয়।
উল্লেখ্য নেদারল্যান্ডসের রাণী ম্যাক্সিমা বাংলাদেশে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন এবং বিশেষ করে অর্থনৈতিক খাতের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করতে চারদিনের সফরে ঢাকা আসেন।

তিনি আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মঙ্গলবার (৯ জুলাই) বিকেল ৫টা ২০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন তাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানান। তিনি ২০০৯ সাল থেকে জাতিসংঘ মহাসচিব এন্তোনিও গুতেরেজের ইনক্লুসিভ ফাইনান্স ফর ডেভেলপমেন্ট বিষয়ক স্পেশাল অ্যাডভোকেট হিসেবে কাজ করছেন।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)