1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:১২ পূর্বাহ্ন

শিক্ষক লাঞ্ছিত, সড়ক অবরোধ

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ১৪ জুলাই, ২০১৯

নাগরপুর (টাঙ্গাইল) | রবিবার,১৪ জুলাই ২০১৯:
টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বেটুয়াজানি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসউদ্দিন লাঞ্ছিত হওয়ার ঘটনায় শিক্ষার্থীরা বিদ্যালয় সংলগ্ন নাগরপুর-মির্জাপুর সড়ক অবরোধ করে জড়িতদের বিচার দাবি করেছে। আজ (১৪ জুলাই) সকালে শিক্ষার্থীরা এ ঘটনার সুষ্ঠ বিচার ও জড়িতদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ করে। পরে পুলিশ এসে বিক্ষুব্ধ শিক্ষার্থীদের ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শফিকুলের লোকজন বেটুয়াজানী উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীর ঘেষে মূল সড়কের পাশে বেশ কয়েক বছর ধরে অবৈধভাবে দোকান করে আসছিল। গত শনিবার সীমানা প্রাচীর নির্মাণ করতে গেলে প্রধান শিক্ষক ও দোকান মালিক পক্ষ শফিকুলের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শফিকুল তার লোকজন নিয়ে প্রধান শিক্ষক ও অফিস সহকারীকে মারধর করে।

প্রধান শিক্ষক মো. শামসউদ্দিন বলেন, আমাদের বেটুয়াজানী উচ্চ বিদ্যালয়ের পরিচালানা কমিটির সিদ্ধান্ত মোতাবেক বিদ্যালয়ের উত্তর পাশে প্রাচীরের নির্মাণকাজ শুরু হয়। নির্মাণকাজ করতে গেলে বেটুয়াজানী গ্রামের শফিকুল ইসলাম লোকজন নিয়ে বাধা সৃষ্টি করে। একপর্যায়ে তারা আমি ও অফিস সহকারী রাইসুল ইসলামের ওপর হামলা করে।

তবে হামলার কথা অস্বীকার করে শফিকুল বলেন, যে দোকান ঘর বিদ্যালয় কর্তৃপক্ষ ভেঙে প্রাচীর নির্মাণ করছিল তা আমাদের। না জানিয়ে দোকান ভেঙে দিয়ে প্রাচীর নির্মাণ করতে গেলে আমরা বাধা প্রদান করেছি মাত্র। কারণ বিদ্যালয়ের জমিদাতাও আমরা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD